নির্বাচনের ৩দিন পর পরাজিত মেম্বার প্রার্থীর লাশ উদ্ধার
নির্বাচনের ৩দিন পর পরাজিত মেম্বার প্রার্থীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নির্বাচনের ৩দিন পর পরাজিত মেম্বার প্রার্থীর লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি:

নির্বাচনের ৩দিন পর নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের একটি ধান ক্ষেত থেকে জহিরুল ইসলাম নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত জহিরুল ইসলাম গত ৫ জানুয়ারি শেষ হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে তালা প্রতীক নিয়ে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে ছনগাও গ্রামের ফারুক মাস্টার বাড়ির পাশের ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত জহিরুল ইসলাম ওই গ্রামের হায়াত আহমদের ছেলে।

তিন সন্তানের জনক তিনি। জহিরুল ইসলাম ৩নং ওয়ার্ডে তালা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করে হেরে যান।

আরও পড়ুন: ফের বাস, ট্রেন ও লঞ্চে অর্ধেক যাত্রী বহনের সিদ্ধান্ত

নিহতের স্বজনরা জানান, স্থানীয় বজরা ইউনিয়নের ইসলামগঞ্জ বাজারে একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিল মেম্বার পদে নির্বাচনে অংশ নেওয়া জহিরুল ইসলামের। প্রতিদিনের ন্যায় শনিবার রাতে নিজ প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি যান জহিরুল। রাত ১২টার দিকে তার মোবাইলে একটি কল আসার পর বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর রাতে আর বাড়ি ফিরে যাননি। রোববার সকালে তার বাড়ির পাশ্ববর্তী ফারুক মাস্টার বাড়ির পাশের একটি ধান ক্ষেতের পানিতে ভাসমান অবস্থায় জহিরুলের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন।

সোনাইমুড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হারুন অর রশীদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।  

news24bd.tv/ কামরুল 

;