মিতু হত্যা: স্বামী বাবুলের করা মামলায় তাকেই গ্রেপ্তারের আদেশ

ফাইল ছবি

মিতু হত্যা: স্বামী বাবুলের করা মামলায় তাকেই গ্রেপ্তারের আদেশ

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের চাঞ্চল্যকর মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডে ফেঁসে গেছে স্বামী ও সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তার। স্ত্রী হত্যার ঘটনায় দায়ের করা তার নিজের মামলায় তাকেই গ্রেপ্তার দেখাতে আদেশ দিয়েছেন আদালত।

রোববার (৯ জানুয়ারি) চট্টগ্রাম অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবদুল হালিমের আদালত এ আদেশ দেন। আদেশের সময় বাবুল আক্তার আদালতে উপস্থিত ছিলেন।

তবে মিতুর বাবা মোশাররফ হোসেনের করা মামলায় আগে থেকে কারাগারে আছেন বাবুল।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রাম মেট্রো ইউনিটের পরিদর্শক আবু জাফর মো. ওমর ফারুক।

তিনি বলেন, ‘মিতু হত্যাকাণ্ডে স্বামী বাবুল আক্তারের জড়িত থাকার বিষয়টি তদন্তে উঠে এসেছে। একই ঘটনায় দায়ের হওয়া দ্বিতীয় মামলায় তিনি কারাগারে আছেন।

তাকে প্রথম মামলায়ও গ্রেপ্তারের আবেদন করা হয়েছিল। আদালত আজ (রোববার) তদন্ত কর্মকর্তা এবং বাবুল আক্তারের উপস্থিতিতে শুনানির তারিখ ধার্য করেছিলেন। শুনানি শেষে আদালত প্রথম মামলায়ও বাবুল আক্তারকে গ্রেপ্তার দেখাতে আদেশ দিয়েছেন। ’

আদালত সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রাম নগরের নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে দুর্বৃত্তদের গুলি ও ছুরিকাঘাতে খুন হন মাহমুদা খানম মিতু। ওই সময় ঘটনাটি দেশজুড়ে ব্যাপক আলোচিত হয়।

আরও পড়ুন


সাবেক ডিআইজি প্রিজন্স পার্থ গোপালের ৮ বছরের কারাদণ্ড

news24bd.tv এসএম