মাঠে ফিরেই দুর্দান্ত সাকিব, জয় পেলো মধ্যাঞ্চল
Breaking News
মাঠে ফিরেই দুর্দান্ত সাকিব, জয় পেলো মধ্যাঞ্চল

ঘরোয়া ক্রিকেটে ফেরার ম্যাচে সাকিব

মাঠে ফিরেই দুর্দান্ত সাকিব, জয় পেলো মধ্যাঞ্চল

অনলাইন ডেস্ক

ছুটি কাটিয়ে যুক্তরাষ্ট্র থেকে মাঠে ফিরেই চেনারূপে ফিরলেন সাকিব আল হাসান। আজ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ব্যাটে-বলে দুই বিভাগেই আলো ছড়ালেন বাঁহাতি এই অলরাউন্ডার। তার অলরাউন্ডিং পারফরম্যান্সে ওয়ানডে বিসিএল তথা স্বাধীনতা কাপ শুরু করলো ওয়ালটন মধ্যাঞ্চল।  

রোববার স্বাধীনতা কাপে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আশরাফুলদের ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলকে ২২ রানে হারিয়েছে তারা।

টস হেরে ব্যাটিংয়ে নেমে ৪৩.২ ওভারে ১৭৭ রানে অলআউট হয় মধ্যাঞ্চল। জবাবে ১৭ বল বাকি থাকতে ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের ইনিংস থামে ১৫৫ রানে।

চার দিনের ম্যাচের প্রতিযোগিতা বিসিএলের সবশেষ আসরে শিরোপা জেতে মধ্যাঞ্চল। এবার স্বাধীনতা কাপেও শুভ সূচনা করেছে তারা। আসন্ন বিপিএলের প্রস্তুতি হিসেবে এই প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম ম্যাচেই আলো ছড়ান সাকিব। ব্যাট হাতে ৫৮ বলে ২ চারে তিনি করেন ৩৫ রান। এরপর বল হাতে ১০ ওভারে ২ মেডেনসহ ২৪ রানে পান ২ উইকেট।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ১৭৮ রানের লক্ষ্যে খেলতে নেমে ১ রানে আশরাফুল বিদায় নিলেও দ্বিতীয় উইকেটে বড় জুটিই পেয়েছিল পূর্বাঞ্চল। ইমরুল কায়েস ও রনি তালুকদার মিলে ৬৫ রানের জুটি গড়েন। ইমরুল ২৫ রানে আউট হতেই ফিরে যান রনি তালুকদার। ইমরুল ৪৮ বলে ২৫ এবং রনি ৬০ বলে ৩৮ রানের ইনিংস খেলেন। মিডল অর্ডারে ইরফান শুক্কুর ৩১ ও নাদিফ চৌধুরী ৫৪ বলে ২৪ রানের ইনিংস খেলেন। তবুও ম্যাচেই ছিল পূর্বাঞ্চল। কিন্তু ৭ বলের ব্যবধানে ৮ রানে শেষ তিন উইকেট হারিয়ে ২২ রানের হার দেখেন আশরাফুলরা।


আরও পড়ুন:

রংপুরে বসত ঘর থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার, বাবা আটক

গুজবে কান না দেওয়ার পরামর্শ শিক্ষামন্ত্রীর


মধ্যাঞ্চলের বোলারদের মধ্যে সাকিব আল হাসান, সৌম্য সরকার, হাসান মুরাদ দুটি করে উইকেট নিয়েছেন। মোসাদ্দেক হোসেন ও আবু হায়দার রনি নেন একটি করে উইকেট। ১৭ রানের ইনিংস খেলা মোসাদ্দেক ১০ ওভারে ১৩ রান দিয়ে এক উইকেট নিয়ে ম্যাচ সেরার পুরষ্কার পান।

news24bd.tv/ নাজিম

;

পাঠকপ্রিয়