বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত: তথ্যমন্ত্রী
Breaking News
বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত: তথ্যমন্ত্রী

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন তথ্যমন্ত্রী

বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত: তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, রাষ্ট্রপতির সংলাপে অংশ না নিয়ে বিএনপি আসলে নির্বাচনটা বানচাল করতে চায়। তারা এখন আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত।

রোববার (৯ জানুয়ারি) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র টিএসসি সড়কদ্বীপে পোস্টার সাংস্কৃতিক সংসদ ও বজ্রকণ্ঠ সংগঠনদ্বয় আয়োজিত দিনবদলের মেলার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী বলেন, রাষ্ট্রপতি একটি স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে সবার মতামতের ভিত্তিতে নির্বাচন কমিশন গঠন করার লক্ষ্যে সংলাপের আয়োজন করেছেন, যা বিএনপি কখনো করেনি।

বিএনপি সেই সংলাপে যাবে না এবং সংলাপের বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে, কারণ আসলে বিএনপির উদ্দেশ্য হচ্ছে আগামী নির্বাচনটাকে বানচাল করা।

তিনি বলেন, বিএনপি যেভাবে ২০১৪ সালে নির্বাচন বানচাল করতে চেয়েছিল, ২০১৮ সালে নির্বাচনে ষড়যন্ত্র করেছিল, একইভাবে তারা আগামী নির্বাচনটাকে বানচাল করার ষড়যন্ত্রে লিপ্ত। কিন্তু দেশের মানুষ তাদের সেই সুযোগ দেবে না।


আরও পড়ুন:

রংপুরে বসত ঘর থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার, বাবা আটক

গুজবে কান না দেওয়ার পরামর্শ শিক্ষামন্ত্রীর


পোস্টার সাংস্কৃতিক সংসদ সভাপতি এস এম জামাল উদ্দিন ইউসুফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর পরিচালনায় অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আখতারুজ্জামান, আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ বক্তব্য দেন।

news24bd.tv/ নাজিম

;