শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০৬ ঘণ্টা ৪৫ মিনিট আগে

পায়ে ব্যথা নিয়ে অনুশীলন ছাড়লেন নেইমার

ক্রীড়া ডেস্ক

পায়ে ব্যথা নিয়ে অনুশীলন ছাড়লেন নেইমার

বিশ্বকাপের আগে দীর্ঘ ইনজুরি কাটিয়ে ফিরেছেন দলে। শতভাগ ফিট না হলেও দেশের হয়ে বিশ্বকাপে প্রতিনিধিত্ব করার প্রবল ইচ্ছেই ফিরিয়েছিল তাকে। প্রস্তুতি ম্যাচ দুটিতে করেছেন দুই গোল। নিজেদের উদ্বোধনী ম্যাচেও সুইজারল্যান্ডের বিপক্ষে খেলেছে পুরো ৯০ মিনিট। আর সেটাই বোধহয় ফের শঙ্কার কারণ হয়ে দাঁড়িয়েছে। 

সুইস ডিফেন্ডাররা কড়া পাহাড়ার রেখেছিলেন নেইমারকে। পুরো ম্যাচে তাকে ফাউল করা হয়েছে ১০ বার। ওই ম্যাচ চলাকালীন খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা গিয়েছে তাকে। কাল দলের অনুশীলনও মিস করেন ব্রাজিল ফুটবলের পোস্টারবয়।

তবে সবাইকে চমকে আজ অনুশীলনে নামেন নেইমার। কিন্তু পায়ে ব্যথা অনুভব করায় অনুশীলনই করতে পারলেন না তিনি। উঠে গেলেন মাঠ থেকে। 

যে পায়ে চোট পেয়ে ৪ মাস বাইরে ছিলেন, পরশু সেই পায়েই নৃশংসভাবে ফাউল করেছে সুইসরা। এ কারণে ঝুঁকি এড়াতে উঠে যান তিনি। এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে নেইমারের ব্যাপারে ব্রাজিল ফুটবল দলের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

ব্রাজিল দলের ডাক্তার রদ্রিগো লাসমার অবশ্য সমর্থকদের দুশ্চিন্তা করতে বারণ করেছেন। তিনি জানিয়েছেন, চিন্তা করার মতো কিছুই হয়নি নেইমারের, ‘এটা দুশ্চিন্তা করার মতো কিছু নয়। ম্যাচের পর এমন হওয়াটা স্বাভাবিক।’

সূত্র: মার্কা

অরিন/নিউজ টোয়েন্টিফোর

মন্তব্য