শিশু পুঁজাকে ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলার আসামির যাবজ্জীবন 

শিশু পুঁজাকে ধর্ষণ এবং হত্যা চেষ্টা মামলার আসামি সাইফুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড

শিশু পুঁজাকে ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলার আসামির যাবজ্জীবন 

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুর পার্বতীপুরের আলোচিত ৫ বছরের শিশু পুঁজাকে ধর্ষণ এবং হত্যা চেষ্টা মামলার আসামি সাইফুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল। আসামি সাইফুল ইসলাম পার্বতীপুর উপজেলার জমিদার হাট তকেয়াপাড়া গ্রামের জহির উদ্দিনের ছেলে।

আজ সোমবার দুপুরে দীর্ঘ ৫ বছর পর উক্ত আদালতে এই রায় দেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শরীফ উদ্দিন আহমেদ। এছাড়াও যাবজ্জীবন কারাদণ্ডের পাশাপাশি আসামি সাইফুল ইসলামকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

আরও পড়ুন: ইমরানের সঙ্গে প্রেমের গুঞ্জনে যা জানালেন প্রভা!

উল্লেখ্য, ২০১৬ সালের ১৮ অক্টোবর দুপুরে খেলতে বাইরে গেলে রহস্যজনকভাবে নিখোঁজ হয় ৫ বছর বয়সী শিশু কন্যা পুঁজা। খোঁজাখুঁজি করে না পেয়ে রাতে পার্বতীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করে পুঁজার বাবা (সুবল চন্দ্র দাস)। পরের দিন সকালে পুঁজাকে বাড়ির পার্শ্ববর্তী হলদী ক্ষেত থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়।

 

মামলার বিবরণীতে জানা যায়, প্রতিবেশি সাইফুল ইসলাম ৫ বছর বয়সী পুঁজাকে পাশবিক নির্যাতন, ধর্ষণসহ হত্যার উদ্যেশ্যে ঐ হলদি খেতে ফেলে রেখে দেয়।

news24bd.tv/ কামরুল