ব্লেড দিয়ে নিজের গোপনাঙ্গ কাটলো কলেজ ছাত্র!
ব্লেড দিয়ে নিজের গোপনাঙ্গ কাটলো কলেজ ছাত্র!

প্রতীকী ছবি

ব্লেড দিয়ে নিজের গোপনাঙ্গ কাটলো কলেজ ছাত্র!

নিজস্ব প্রতিবেদক

নওগাঁ সরকারি কলেজের স্নাতক শেষ বর্ষের ছাত্র সৈকত ইসলাম (২৫) নিজের গোপনাঙ্গ নিজেই কেটে ফেললেন এমন খবর পাওয়া গেছে। সোমবার দুপুরে  নওগাঁর স্থানীয় চকচপাই গ্রামে এ ঘটনা ঘটে। সৈকত ইসলাম চকচপাই গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

এই বিষয়ে সৈকতের খালাতো ভাই আরাফাত হোসেন জানান, সোমবার (১০ জানুয়ারি) দুপুর ১টার দিকে সৈকত ইসলাম টয়লেটে গিয়ে ব্লেড দিয়ে নিজের গোপনাঙ্গ কেটে ফেলে।

কিছুক্ষণ পর তার চিৎকারে পরিবারের সদস্যরা  তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। বিগত কয়েক মাস যাবত সে মানসিকভাবে অসুস্থ ছিল বলে জানান তিনি।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাজমা সুলতানা মনিকা জানান, সৈকত এর গোপনাঙ্গ শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তার অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। রোগীর অবস্থা খুবই গুরুতর।

আরও পড়ুন:

টাকা পরিশোধের জন্য চীনের কাছে সময় চেয়েছে শ্রীলঙ্কা

দীর্ঘ কয়েক মাসের চেষ্টায় সন্তানকে ফিরে পেল বাবা-মা

এদিকে নওগাঁ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের  জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাজমা সুলতানা মনিকা জানান, সৈকত এর গোপনাঙ্গ শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তার অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। রোগীর অবস্থা খুবই গুরুতর।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা বলেন, প্রাথমিক চিকিৎসা দিয়ে সৈকতকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এরপর দুপুর আড়াইটার দিকে বগুড়া থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

news24bd.tv/আলী