বিএনপির সমাবেশে দাওয়াত পাননি মেয়র আরিফ
বিএনপির সমাবেশে দাওয়াত পাননি মেয়র আরিফ

ফাইল ছবি

বিএনপির সমাবেশে দাওয়াত পাননি মেয়র আরিফ

অনলাইন ডেস্ক

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে দেশের অন্যান্য জেলার মতো সিলেটেও সমাবেশের ডাক দিয়েছে দলটি। আগামীকাল বুধবার (১২) জানুয়ারি সিলেট শহরতলির টুকেরবাজারে বিএনপির এই সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সমাবেশ সফল করতে বিএনপি দফায় দফায় বৈঠক করছেন নেতাকর্মী ও অঙ্গ-সহযোগী সংগঠনের সঙ্গে। সমাবেশে কেন্দ্রীয় ও বিএনপির স্থানীয় নেতাদের অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হচ্ছে।

কিন্তু সিলেট সিটি কর্পোরেশেনের বিএনপি পন্থী মেয়র ও কেন্দ্রীয় কমিটির সদস্য আরিফুল হক চৌধুরী এখনও সমাবেশের দাওয়াত পাননি।

আর মেয়র আরিফকে সমাবেশে দাওয়াত না দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন মেয়র আরিফ পন্থী নেতাকর্মীরা।

দলীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে সিলেট শহরতলির টুকেরবাজারে সিলেট জেলা ও মহানগর বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির। এছাড়াও সমাবেশে কেন্দ্রীয় শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন।

বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন ও সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলনকে সমাবেশের সমন্বয় করার দায়িত্ব দেওয়া হয়েছে।

সমাবেশে দাওয়াত না পাওয়া নিয়ে সিসিক মেয়র ও বিএনপির কেন্দ্রীয় নেতা আরিফুল হক চৌধুরী গণমাধ্যমকে বলেন, বুধবার সিলেটে বিএনপির সমাবেশ হবে বলে আমি লোকমুখে শুনেছি। কিন্তু আমাকে কেউ সমাবেশের বিষয়ে কোনো তথ্য জানায়নি। তাছাড়া আমন্ত্রণও পাইনি।

এ বিষয়ে যোগাযোগ করা হলে বিএনপির সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন বলেন, সবাইকে সমাবেশে অংশ নিতে আমন্ত্রণ জানাচ্ছি। যারা আমন্ত্রণ পাননি তারাও শিগগিরই আমন্ত্রণ পাবেন।

আরও পড়ুন


কোচিং সেন্টারের ছাদ থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

news24bd.tv এসএম