ঠাকুরগাঁওয়ে ফের হাতকড়াসহ পালাল আসামি, অতঃপর...
ঠাকুরগাঁওয়ে ফের হাতকড়াসহ পালাল আসামি, অতঃপর...

প্রতীকী ছবি

ঠাকুরগাঁওয়ে ফের হাতকড়াসহ পালাল আসামি, অতঃপর...

আব্দুল লতিফ লিটু, ঠাকুরগাঁও

থানায় নেওয়ার পথে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় পুলিশের হাতকড়া নিয়ে পালিয়ে গেছে জাহিদুর রহমান নামে এক মাদক ব্যবসায়ী।

হাতকড়া নিয়ে পালানোর ঘটনায় সোমবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় জেলার পীরগঞ্জ থানায় মাদক ব্যবসায়ী জাহিদুর রহমানের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

ঠাকুরগাঁও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে উপজেলার চাঁদপুর পুকুরপাড় এলাকায় মাদক ব্যবসায়ী জাহিদুরের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার বাড়িতে ১১০ পিস ইয়াবা পাওয়া যায় এবং জাহিদুরকে আটক করে হাতকড়া পরানো হয়।

পরে থানায় নেওয়ার পথে জাহিদুর হাতকড়াসহ পালিয়ে যায়। এ ঘটনায় পীরগঞ্জ থানায় মাদক ব্যবসায়ী জাহিদুরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং হাতকড়া নিয়ে পালানোর জন্য পৃথক দুটি মামলা করা হয়েছে। জাহিদুরের বিরুদ্ধে এর আগেও মাদকের মামলা রয়েছে বলেও জানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এদিকে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলমও ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ আকন্দ বাদী হয়ে মাদক ব্যবসায়ী জাহিদুরের বিরুদ্ধে দুটি মামলা করেছেন।

আরও পড়ুন


বিএনপির সমাবেশে দাওয়াত পাননি মেয়র আরিফ

news24bd.tv এসএম

;