যত অঘটনই ঘটুক, যে থাকার সে থাকবেই: প্রভা
যত অঘটনই ঘটুক, যে থাকার সে থাকবেই: প্রভা

সাদিয়া জাহান প্রভা

যত অঘটনই ঘটুক, যে থাকার সে থাকবেই: প্রভা

অনলাইন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয় গুন আর সৌন্দর্য দিয়ে জয় করেছিন লাখো ভক্তদের হৃদয়। তবে এই অভিনেত্রীকে নিয়ে নানা সময় ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। বিয়ে-প্রেম নিয়ে কম বিতর্ক হয়নি।

তবে সবকিছু ছাপিয়ে নিজের ক্যারিয়ারের শীর্ষ স্থানের ফৌঁ গেছেন তিনি।

তবে সম্প্রতি আবারও নিজের অসম প্রেম নিয়ে আলোচনায় প্রভা। এবার সঙ্গীতশিল্পী ইমরান মাহমুদুলের সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। প্রভা ও ইমরান- কেউ সম্পর্কের বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি। প্রভার চেয়ে গায়ক ইমরান প্রায় ৪ বছরের ছোট।

সাদিয়া জাহান প্রভা

তবে প্রভার নতুন পোস্ট ঘিরে গুঞ্জন আরও চাঙ্গা হয়েছে। গতকাল সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে প্রভা একটি ছবি পোস্ট করেছেন। তার সঙ্গে জুড়ে দিয়েছে কিছু লাইন।

নিউজ টোয়েন্টিফোরের পাঠকদের উদ্দেশে ইনস্টাগ্রামে দেওয়া প্রভার স্ট্যাটাসটি ইংরেজি থেকে বাংলায় অনুবাদ করে তুলে ধরা হল-

সাদিয়া জাহান প্রভা

গত বছরটি আমাকে বদলে দিয়েছে...। এটি আমাকে বিশ্বাস করতে শিখিয়েছে ঘটনা ঘটতে থাকবে এবং সেগুলো যত মন্দই হোক তাকে গ্রহণ করতে হবে। খুব খারাপ কিছু প্রত্যাশা করলেই যে তা ঘটবে তা-ও নয়। ভালো-মন্দ দুটোই ক্ষণস্থায়ী।

অনেক চেষ্টা করেও কাউকে ধরে রাখা যায় না। আবার যত অঘটনই ঘটুক, যে থাকার সে থাকবেই। আপনি নিজেই নিজের রক্ষাকারী এ বিষয়টিও আমি গত বছর শিখেছি। আপনি যদি নিজেকে রক্ষা করতে না পারেন, তবে অন্য কেউ করবে না।
গত বছরটি আমার জন্য গেম চেঞ্জার ছিল।

আরও পড়ুন


এইচএসসির ফল প্রকাশ হতে পারে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে!

news24bd.tv এসএম

;