কাপ্তাই হ্রদে ভাসমান লাশ
কাপ্তাই হ্রদে ভাসমান লাশ

কাপ্তাই হ্রদ থেকে উদ্ধার লাশ।

কাপ্তাই হ্রদে ভাসমান লাশ

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটির কাপ্তাই হ্রদ থেকে ভাসমান অবস্তায় প্রায় ৩৫ বছর বয়সী অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে কাপ্তাই উপজেলার জেটিঘাট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

তবে তাৎক্ষণিক লাশের নাম পরিচয় পাওয়া যায়নি।

রাঙামাটির কাপ্তাই পুলিশ ফাঁড়ির আইসি পুলিশ পরিদর্শক মো. শাহীনুর রহমান জানান, কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়নের আপস্টিম জেটিঘাট এলাকায় ভাসমান অবস্থায় একটি লাশটিকে দেখতে পায় স্থানীয়রা।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেন। পরে ডুবুরি দল লাশটিকে উদ্ধার করে। লাশটি পুরুষের। তবে মুখ বিক্রিত হয়ে যাওয়ায় শনাক্ত করা যাচ্ছে না। আসলে লাশটি কার।

কাপ্তাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. আব্দুল মান্নান আনসারী জানান, কাপ্তাই ফাঁড়ির আইসির মাধ্যমে আমরা খবরটি জানতে পেরে আমাদের ডুবুরি লাশ হ্রদ থেকে উদ্ধার করতে সক্ষম হয়। লাশটির নাম পরিচয় জানা যায়নি।

তাই স্থানীয় মসজিদ, মন্দিরসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে আমরা তাঁর পরিচয় জানতে চেষ্টা করছি। যদি পরিচয় পাওয়া না যায় তাহলে এলাকার জনপ্রতিনিধিদের মাধ্যমে এর দাফনের ব্যবস্থা করা হবে। আপাতত লাশটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে।

আরও পড়ুন: 

‌‘টিকার সনদ দেখিয়ে রেস্তোরাঁয় খাবার’, প্রতিবাদ রেস্তোরাঁ মালিক সমিতির

বাণিজ্যমেলা চলবে কিনা জানা গেল

news24bd.tv তৌহিদ