হানিমুনে যাওয়া হলো না মিমদের
হানিমুনে যাওয়া হলো না মিমদের

ফাইল ছবি

হানিমুনে যাওয়া হলো না মিমদের

অনলাইন ডেস্ক

দীর্ঘদিনের প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন লাক্স তারকা, অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এরপর ধারাবাহিকভাবে নিজের গায়ে হলুদ, বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন তিনি। মধুচন্দ্রিমা মিমদের যাওয়ার কথা ছিলো মালদ্বীপে যাওয়ার। কিন্তু এরই মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন নায়িকা বিদ্যা সিনহা মিমের স্বামী সনি পোদ্দার।

 মিম নিজেই মঙ্গলবার (১১ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন। শুধু স্বামী নন, মিমের বাবাসহ দুই পরিবারের আরও অনেক সদস্যও এই মহামারিতে আক্রান্ত হয়েছেন।

স্বামী করোনায় আক্রান্ত হওয়ায় আটকে গেল মিমের হানিমুন যাওয়া। ১১ জানুয়ারি হানিমুনের উদ্দেশ্যে ৪ দিনের জন্য মালদ্বীপে উড়াল দেওয়ার কথা ছিল নব দম্পতি মিম-সনির।

কিন্তু করোনার কারণে ভেস্তে গেল দুজনের সাজানো সব পরিকল্পনা।

মধুচন্দ্রিমা নিয়ে গত রোববার এ অভিনেত্রী বলেন ‘পৃথিবীর অনেক দেশ ঘুরেছি কিন্তু কখনো মালদ্বীপ যাওয়া হয়নি। দেশটার প্রতি আমার একটা আগ্রহ আছে। তাই আমাদের হানিমুনের প্রসঙ্গ যখন আসে, তখন দুজন মিলে মালদ্বীপে যাওয়ার সিদ্ধান্ত নিই।  

আগামী ১৫ জানুয়ারি স্বামীকে সাংবাদিকদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার কথা ছিল মিমের। কিন্তু কোভিড-১৯ সেই আয়োজনটিও স্থগিত করতে বাধ্য করেছে নায়িকাকে। এছাড়া আরও কিছু পরিকল্পনা বাদ দিতে হয়েছে তাকে।

মিম জানান, ৯ জানুয়ারি করোনা পরীক্ষার পর জানতে পারেন, তার বর সনি পোদ্দার করোনা পজিটিভ। বাবা বীরেন্দ্রনাথ সাহা’সহ পরিবারের আরও কয়েকজনও আক্রান্ত।

মিম বলেন, ‘বিয়ের অনুষ্ঠানের পর দুই পরিবারের বেশির ভাগ সদস্যের ঠান্ডাজনিত সমস্যা দেখা দেয়। এরপর সবার করোনা পরীক্ষা করানো হয়। আমার ছোট বোনের করোনা নেগেটিভ আসে, সে এরই মধ্যে কানাডায় চলে গেছে। মায়েরও নেগেটিভ। কিন্তু সনি ও বাবার রেজাল্ট পজিটিভ! করোনা করোনা পজিটিভ হলেও দুজনের জটিল কোনো সমস্যা নেই। আপাতত দুজনই বাসায় বিশ্রামে আছেন। স্বাভাবিক খাওয়াদাওয়া করছেন। ’

গত ৪ জানুয়ারি প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন মিম। রাজধানীর রেডিসন ব্লু হোটেলে বসেছিল মিমের বিয়ের আসর।  

গত ১০ নভেম্বর ছিল বিদ্যা সিনহা মিমের জন্মদিন। বিশেষ এই দিনে সনির সঙ্গে বাগদান সারেন তিনি। সনির বাড়ি কুমিল্লায়।

news24bd.tv/আলী