সেমিফাইনালের লড়াইয়ে রাতে মাঠে নামবে বার্সেলোনা-রিয়াল
সেমিফাইনালের লড়াইয়ে রাতে মাঠে নামবে বার্সেলোনা-রিয়াল

ফাইল ছবি

সেমিফাইনালের লড়াইয়ে রাতে মাঠে নামবে বার্সেলোনা-রিয়াল

অনলাইন ডেস্ক

স্প্যানিশ সুপার কাপে রাতে এল ক্লাসিকো। সেমিফাইনালে মুখোমুখি হবে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। সৌদি আরবের রিয়াদে ম্যাচ শুরু রাত ১টায়। ম্যাচের আগে কথার লড়াইয়ে অনেকটাই সংযত দু'দলের কোচ।

উভয়ে বলছেন, লা-লিগায় পয়েন্ট টেবিলে দু'দলের ব্যবধানের কোনো প্রভাব পড়বে না এই ম্যাচে। হাই ভোল্টেজ ম্যাচটায় সমান শক্তিশালী উভয় দল।  

দু'দলের সবশেষ এল ক্লাসিকো ২০২১ এর অক্টোবরে। সেবার ২-১ ব্যবধানে জিতে মাঠ ছাড়া রিয়াল, নতুন বছরেও লিগ টেবিলে ধরে রেখেছে নিজেদের আধিপত্য। সুপার কাপের সেমিফাইনালের জমজমাট এল ক্লাসিকোর আগে তাই সবাই এগিয়ে রাখছে রিয়ালকেই।

তবে রিয়াল কোচ থাকছেন সংযত। প্রতিপক্ষ হিসেবে যথেষ্ট সম্মান পাচ্ছে বার্সা। আনচেলোত্তি বলছেন লিগ আর সুপার কাপের মেজাজটাই ভিন্ন। রিয়াল কোচের সাফ কথা, জয়ের জন্যই মাঠে নামবে তার দল। তবে ব্যাক ইনজুরিতে গ্যারেথ বেল ও মাসল চোটে ডিয়াজের না থাকাটা কিছুটা চিন্তায় ফেলছে রিয়াল কোচকে।

কোচ কার্লো আনচেলোত্তি বলেন, এটি একটি কঠিন ম্যাচ হতে যাচ্ছে। লিগ টেবিলের হিসেব এই ম্যাচে কাউন্ট করা ঠিক হবে না। স্প্যানিশ সুপার কাপ মানেই অন্যরকমের উত্তেজনা। দু'দলই সমান অবস্থায় থেকে মাঠে নামবে।

অন্যদিকে, বার্সেলোনা তাঁবুতে ইনজুরির লম্বা লাইন। ব্র্যাথওয়েট, দিমির, গার্সিয়া, রবার্তোর ইনজুরি বার্সা কোচ জাভির চিন্তার বড় নাম। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে রিয়াল মাদ্রিদকেই এগিয়ে রাখছেন জাভি হার্নানদেজ।

আরও পড়ুন:


বাসে অর্ধেক যাত্রী পরিবহনের বিষয়ে বৈঠক আজ


বার্সেলোনা কোচ জাভি হার্নানদেজ বলেন, আমি মনে করি বার্সা দলটি এখনো গঠন প্রক্রিয়ার মধ্যে আছে। রিয়াল মাদ্রিদ বেশ ভালো একটি অবস্থায় আছে। তবে আমরা আমাদের চেষ্টা করে যাবো। আগে থেকে বলা যাবে না, মাঠে কি হবে। খেলায় আমরা প্রভাব ধরে রাখার চেষ্টা করবো। জানি কাজটা সহজ হবে না।

সবশেষ ৫ এল ক্লাসিকোতে চার ম্যাচেই জয় নিয়ে মাঠ ছেড়েছিল রিয়াল মাদ্রিদ। একটি ম্যাচ হয়েছে ড্র।

news24bd.tv রিমু

 

;