মনোয়ননপত্র জমা দেওয়ার দিন মারা গেলেন চেয়ারম্যান প্রার্থী
মনোয়ননপত্র জমা দেওয়ার দিন মারা গেলেন চেয়ারম্যান প্রার্থী

স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মোশারেফ হোসেন

মনোয়ননপত্র জমা দেওয়ার দিন মারা গেলেন চেয়ারম্যান প্রার্থী

আকবর হোসেন সোহাগ, নোয়াখালী

আসন্ন সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নোয়াখালীর কোম্পানীগঞ্জে মনোনয়নপত্র জমা দেওয়ার দিন হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন এক স্বতন্ত্র প্রার্থী।

নিহতের নাম মোহাম্মদ মোশারেফ হোসেন (৬২)। তিনি উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউনিয়ন জামায়াতের সহ-সভাপতি এবং একই ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের আবু নাছের মিয়ার বাড়ির খুরশিদ আলমের ছেলে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে তিনি মারা যান।

 

কোম্পানীগঞ্জ উপজেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা মোশারেফ হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, এ জামায়াত নেতা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আগামী ৭ ফেব্রুয়ারী সপ্তম ধাপে অনুষ্ঠিতব্য নির্বাচনে একজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করার জন্য গত ৩ দিন আগে মনোনয়নপত্র সংগ্রহ করেন। মঙ্গলবার মনোনয়নপত্র পূরণ শেষে তাঁর জমা দেওয়ার কথা ছিল। কিন্তু দুই দিন আগে আকস্মিক তাঁর ডায়াবেটিস বেড়ে পালস ও প্রেশার কমে যায়।

এরপর বসুরহাটের একটি প্রাইভেট হসপিটালে তাকে চিকিৎসা দেওয়া হয়। একপর্যায়ে গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার দুপুরের দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পথে তিনি হাসপাতালের লিফটে অচেতন হয়ে পড়েন। পরে হাসপাতালের বেডে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তাঁর মৃত্যুতে গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কোম্পনাীগঞ্জ উপজেলা জামায়াতের আমির অধ্যক্ষ বেলায়েত হোসেন, সেক্রেটারী মাওলানা মোশারেফ হোসেন, বসুরহাট পৌরসভা জামায়াতের সাবেক আমির মাওলানা মহিউদ্দিন, ৪নং চরকাঁকড়া ইউনিয়ন জামায়াতের সভাপতি মাওলানা আবদুল্ল্যাহ আল মামুন প্রমূখ।

উল্ল্যেখ্য, সপ্তম ধাপে আগামী ৭ ফেব্রুয়ারি উপজেলার ৮ ইউনিয়নে (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন


করোনামুক্ত হলেন মিথিলার স্বামী সৃজিত

news24bd.tv এসএম