নরসিংদী সাব রেজিস্ট্রি অফিসে প্রকাশ্যে ঘুষ লেনদেনের অভিযোগ
Breaking News
নরসিংদী সাব রেজিস্ট্রি অফিসে প্রকাশ্যে ঘুষ লেনদেনের অভিযোগ

ছবিটি ঘুষ লেনদেনের ভিডিও থেকে নেয়া

নরসিংদী সাব রেজিস্ট্রি অফিসে প্রকাশ্যে ঘুষ লেনদেনের অভিযোগ

মো. হৃদয় খান, নরসিংদী: 

নরসিংদী সাব রেজিস্ট্রি অফিসে ঘুষ বাণিজ্যে অভিযোগ দীর্ঘ দিনের। সম্প্রতি ঘুষ লেনদেনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে বিষয়টি আলোচনায় আসে।  

ভোক্তভোগীদের অভিযোগ, ঘুষ না দিলে এই অফিসে কোন কাজই হয় না। তবে, সুনির্দিষ্ট অভিযোগ পেলে ব্যবস্থা নেয়ার কথা জানালেন জেলা রেজিস্ট্রার।

 

নরসিংদী সাব রেজিস্ট্রি অফিসে ঘুষ লেন-দেনের ভিডিওটিতে দেখা যায়, সাব রেজিস্ট্রি অফিসে মোহরার শিরিন আক্তার প্রকাশ্যেই ঘুষ লেন-দেন করছেন।  

ভোক্তভোগীদের অভিযোগ, অতিরিক্ত টাকা না দিলে মাসের পর মাস ঘুরেও জমির দলিল রেজিস্ট্রি হচ্ছে না। নকল দলিলেও সরকারি ফির বাইরে নেয়া হচ্ছে অতিরিক্ত টাকা।  

আরও অভিযোগ রয়েছে, চাকরির কয়েক বছরেই মোহরার শিরিন আক্তার হয়ে উঠেছেন বিপুল অর্থসম্পদের মালিক। শহরের ব্রাহ্মন্দী এলাকায় গড়ে তুলেছেন আলিশান পাঁচতলা বাড়ি।

আরও পড়ুন: চট্টগ্রামে হত্যা মামলার আসামি জামিনে বেরিয়ে সাক্ষীকে খুন!

প্রথমে অস্বীকার করলেও একপর্যায়ে বাড়ির কথা স্বীকার করেন মোহরার শিরিন আক্তার। তবে কিভাবে এ বাড়ি তৈরি করেছেন তার কোন সুনির্দিষ্ট উত্তর দিতে পারেননি তিনি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে নিউজ টোয়েন্টিফোরের ক্যামেরার সামনে সাব রেজিস্ট্রার নিহার রঞ্জন বিশ্বাস কথা বলতে রাজি হননি।

তবে জেলা রেজিস্ট্রার আবুল কালাম মো. মঞ্জুরুল ইসলাম জানান, এভাবে লেনদেন একজন মোহরার দায়িত্বের মধ্যে পড়ে না। যদি সাব রেজিস্ট্রার লিখিতভাবে তাকে কোন দায়িত্ব দিয়ে থাকে এবং অভিযোগের বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঘুষ নেওয়া বন্ধে জরুরি ব্যবস্থা গ্রহণের দাবি ভোক্তভোগীদের।


news24bd.tv/ কামরুল 

;