স্কুলে যাওয়া হল না শিশু নাইমের, পথেই প্রাণ কেড়ে নিল ট্রাক
স্কুলে যাওয়া হল না শিশু নাইমের, পথেই প্রাণ কেড়ে নিল ট্রাক

ট্রাকচাপায় শিশু নিহত

স্কুলে যাওয়া হল না শিশু নাইমের, পথেই প্রাণ কেড়ে নিল ট্রাক

অনলাইন ডেস্ক

লালমনিরহাটের হাতীবান্ধায় বাবার সঙ্গে স্কুলে যাওয়ার পথে ট্রাকচাপায় আব্দুল্লাহ বিন নাঈম (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রাকসহ চালক ও সহকারীকে আটক করেছে পুলিশ। দুর্ঘটনায় গুরুতর আহত একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে উপজেলার আরডিআরএস অফিসের সামনে এ ঘটনা ঘটে।

নিহত শিশু নাঈম উপজেলার বড়খাতা পূর্ব সাড়ডুবি গ্রামের ফারুক হোসেনের ছেলে। সে হাতীবান্ধা ক্যামব্রিয়ান স্কুলের নার্সারি শাখার শিক্ষার্থী। আহত ইমরান (২১) উপজেলার একই এলাকার আব্বাস আলীর ছেলে।

জানা গেছে, বুধবার সকালে ফারুক হোসেন ও চাচা ইমরান মোটরসাইকেলে করে শিশু নাইমকে নিয়ে স্কুলে যাচ্ছিলেন।

পথিমধ্যে উপজেলার আরডিআরএস অফিসের সামনে হঠাৎ মোটরসাইকেল নিয়ে পড়ে যান তারা। এ সময় দ্রুত গতিতে ছুটে আসা বুড়িমারীগামী একটি ট্রাক তাদেরকে চাপা দেয়। এতে আহত হয় শিশু নাঈম ও তার চাচা ইমরান।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক শিশু নাঈমকে মৃত ঘোষণা করেন। এ সময় ইমরানকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আটক ট্রাকচালক আব্দুর রশিদ (৩৭) উপজেলার দালাল পাড়া এলাকার মৃত আতাউরের ছেলে এবং সহাকারী জালাল হোসেন (২৬) জেলার পাটগ্রাম উপজেলার নবীনগর এলাকার আশরাফ আলীর ছেলে।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডা. মিনতিয়াজ কবির বলেন, শিশুটিকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছে। এছাড়া এতে গুরুতর আহত একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম বলেন, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। এছাড়া চালক ও সহাকারীকে আটক করা হয়েছে।

আরও পড়ুন


বিএনপির জন্যে নয়, করোনা প্রতিরোধেই বিধিনিষেধ: হানিফ

news24bd.tv এসএম