শত্রুরও যেন এই রোগটা না হয় : শাবনূর
শত্রুরও যেন এই রোগটা না হয় : শাবনূর

ফাইল ছবি

শত্রুরও যেন এই রোগটা না হয় : শাবনূর

অনলাইন ডেস্ক

প্রায় দুই সপ্তাহ পর করোনা ভাইরাস থেকে মুক্ত হয়েছেন ঢালিউডের  জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। তিনি এবং তার ছেলে আইজান নেহান এখন কোভিড নেগেটিভ।

বুধবার সিডনি স্থানীয় সময় বিকেল পাঁচটায় শাবনূর সংবাদমাধ্যমকে বলেন, আমি এখন পুরোপুরি সুস্থ। আমার ছেলেরও নেগেটিভ এসেছে।

করোনামুক্ত হয়েই তিনি ছেলেকে নিয়ে ঘুরতে বেরিয়েছেন। এ বিষয়ে তিনি জানান, করোনার এই কয়েক দিন তারা হাঁপিয়ে উঠেছিলেন। প্রথম দুই দিন হাসপাতাল, এরপর ঘরবন্দী। তারা সপ্তাহে এক দিন ঘুরতে বের হন।

এ ছাড়া ছেলের স্কুলে আনা-নেওয়ার কাজটা তিনি করেন। ফলে সুযোগ পেলেই গাড়ি নিয়ে ঘুরতে বেড়ান। তবে, করোনার কারণে তা একেবারে হয়নি।

তিনি বলেন, আল্লাহ নতুন এক জীবন দিয়েছেন। শত্রুরও যেন এই রোগটা না হয়, এই কামনা করছি।

করোনামুক্ত হওয়ার পর শারীরিক অবস্থা সম্পর্কে তিনি বলেন, শুনেছি, করোনামুক্ত হওয়ার মাস ২-৩ পর্যন্ত শারীরিক দুর্বলতা নাকি থাকেই। ডাক্তার বলেছেন খাওয়াদাওয়া করতে। আপাতত তাই, কোনো ডায়েট নিয়ে ভাবছি না। খাচ্ছি-দাচ্ছি আর ঘুরে বেড়াচ্ছি। শারীরিকভাবে দুর্বল অনুভব করছি। ’

গত বছরের ২৯ ডিসেম্বর করোনা আক্রান্ত হয়ে অস্ট্রেলিয়ার সিডনির একটি হাসপাতালে ভর্তি হন শাবনূর। তিনি আক্রান্ত হওয়ার একদিন পর তার ছেলে আইজান নেহানের কোভিড রেজাল্টও পজিটিভ এসেছে। তবে সে বাসায় আইসোলেশনে ছিল।

উল্লেখ্য, ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘পাগল মানুষ’ ছবিটি শাবনূর অভিনীত সর্বশেষ কাজ। এরপর বেশ কয়েকবার ফেরার কথা বললেও সিনে পর্দায় আর পাওয়া যায়নি নব্বই দশকের সবচেয়ে জনপ্রিয় এ নায়িকাকে।

news24bd.tv/আলী