আপনি কি কো-ভার্জিন? প্রশ্ন স্বস্তিকার

সংগৃহীত ছবি

আপনি কি কো-ভার্জিন? প্রশ্ন স্বস্তিকার

নিজস্ব প্রতিবেদক

করোনায় আক্রান্তের তালিকা দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে ভারতে। বলিউড কিংবা টালিউড সবখানেই থাবা বসিয়েছে করোনা। এবার জানা গেল জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির করোনা আক্রান্তের খবর। অভিনেত্রী নিজেই তথ্যটি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

তবে অন্যদের মতো করোনা আক্রান্তের খবর স্বস্তিকা দেননি। স্বস্তিকা তার করোনার খবর জানিয়েছেন একটু ঘুরিয়ে-পেঁচিয়ে। অভিনেত্রী লিখেছেন, ‘শুনছিলাম এবারও যাদের করোনা হচ্ছে না, তারা নাকি যমেরও অরুচি। যাক আমি আর যমের অরুচির লিস্টে নেই।

এই কথাতেই স্পষ্ট, করোনায় আক্রান্ত স্বস্তিকা। স্ট্যাটাসে তিনি আবার মজা করে যমের সঙ্গে আলাপও করেছেন! যেখানে যম তাকে প্রশ্ন করছে, ‘আপনি কি কো-ভার্জিন?’ বলা প্রয়োজন, যারা এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত হননি, তাদের কো-ভার্জিন বলা হচ্ছে। যমের এমন প্রশ্নের জবাবে স্বস্তিকার উত্তর- ‘আমি নেগেটিভ স্যার। ’

তার এই পোস্ট দেখে নেটিজেনরা যেমন আরোগ্য কামনা করেছেন, তেমনি তার সেন্স অব হিউমারের প্রশংসাও করছেন।

করোনার খবর জানালেও বর্তমানে তার কী অবস্থা, সেটা জানাননি স্বস্তিকা। ধারণা করা হচ্ছে, তিনি নিজ বাড়িতেই চিকিৎসকের পরামর্শ মেনে আইসোলেশনে রয়েছেন।

উল্লেখ্য, করোনার প্রথম ঢেউয়ের সময় থেকেই স্বস্তিকা মানুষকে সহযোগিতা করে আসছিলেন। কখনো জোগাড় করে দিয়েছেন রক্ত, কখনো অক্সিজেন, আবার কখনো অসহায় মানুষের খাবারের বন্দোবস্তও করেছেন অভিনেত্রী।

৫ জানুয়ারি সকালে অভিনেতা রুদ্রনীল ঘোষ, পরমব্রত চ্যাটার্জির করোনা রিপোর্ট পজিটিভ আসে। এদিন বিকালে দেব-রুক্মিনি-মিমি জানান তারাও করোনায় আক্রান্ত। তবে সৃজিত-দেব-রুক্মিনি করোনামুক্ত হয়েছেন। এছাড়াও আক্রান্ত হয়েছেন—সোহম চক্রবর্তী, শ্রীলেখা মিত্র প্রমুখ।

news24bd.tv /আলী