বাংলাদেশে অ্যামাজন পণ্য মিলবে আটলান্টিস ডেকোরায়

শীর্ষ ই-কমার্স মার্কেটপ্লেস অ্যামাজন

বাংলাদেশে অ্যামাজন পণ্য মিলবে আটলান্টিস ডেকোরায়

অনলাইন ডেস্ক

বিশ্বের অন্যতম শীর্ষ ই-কমার্স মার্কেটপ্লেস যুক্তরাষ্ট্রভিত্তিক অ্যামাজনের পণ্য মিলবে এবার বাংলাদেশে। যুক্তরাষ্ট্রভিত্তিক আটলান্টিস ডেকোরা নামের একটি ই-কমার্স প্রতিষ্ঠান বাংলাদেশীদের দোরগোড়ায় অ্যামাজনের পণ্য পৌঁছে দিবে।

সম্প্রতি নিউইর্য়কে আটলান্টিস ডেকোরা তাদের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করেছে।  

ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে পছন্দের পন্যটি সংগ্রহ করতে পারবেন গ্রাহকরা।

আটলান্টিস ডেকোরার ওয়েবসাইটের  www.atlantisdecora.com মাধ্যমে আ্যামাজনের পণ্য অর্ডার করার পর যুক্তরাষ্ট্র থেকে ১০ থেকে ১৮ দিনের মধ্যে ক্রেতার কাছে পণ্যটি পৌঁছে দেয়ার ব্যবস্থা করে প্রতিষ্ঠানটি।

আটলান্টিস ডেকোরার উদ্যোক্তা যুক্তরাষ্ট্র প্রবাসী নুরুল আমিন ২০২০ সাল থেকে নিউইয়র্কে অ্যামাজনের ডিলার হিসেবে কাজ করছেন। বিষয়টি নিয়ে যোগাযোগ করা হলে তিনি জানান, বাংলাদেশে অ্যামাজনের পণ্য মানুষের কাছে পৌঁছাতেই উদ্যোগটি নিয়েছেন। বলেন, তুলনামূলক কম প্রাইসে ভালো মানের প্রোডাক্ট নিশ্চিত করতে বদ্ধ পরিকর এই ই-কর্মাস সাইটটি।

গ্রাহকের প্রয়োজনীয় পণ্যের অর্ডারের পর তার কাছে পৌঁছালে সেটি পছন্দ হলেই কেবল মূল্য পরিশোধ করে সংগ্রহ করতে পারবেন। পছন্দ না হলে তাকে টাকা পরিশোধ করতে হবেনা বলে জানান তিনি।

আরও পড়ুন: ওমিক্রন আতঙ্কে বিশ্ববাসী, ইতিহাসে সর্বোচ্চ শনাক্ত

আটলান্টিস ডেকোরার স্থানীয় প্রতিনিধি পণ্য নিশ্চিত করবেন। পাশাপাশি ইমেইলের মাধ্যমে ২৪/৭ কাস্টমার সাপোর্ট দেয়ার কথা জানায় প্রতিষ্ঠানটি।

আম্যাজনের হোম ইন্টেরিয়র, স্কিন এন্ড বিউটি, কসমেটিকস, ক্লথিং, ওরগানিক হেলথ, গিফট আইটেম এবং ইলেকট্রনিকসের নানান পণ্য মিলবে আলনান্টিস ডেকোরার ওয়েবসাইটে।

news24bd.tv/ কামরুল