‌‘তোমার পত্রিকার মালিক বায় হাজার বছর বাঁচুক’
‌‘তোমার পত্রিকার মালিক বায় হাজার বছর বাঁচুক’

বসুন্ধরা গ্রুপের অর্থায়নে ডোমারে কম্বল বিতরণ

‌‘তোমার পত্রিকার মালিক বায় হাজার বছর বাঁচুক’

অনলাইন ডেস্ক

দেশের শীর্ষস্থানীয় বসুন্ধরা গ্রুপের অর্থায়নে এবং কালের কণ্ঠ শুভসংঘ ডোমার উপজেলা শাখার আয়োজনে নীলফামারীর ডোমার মহিলা ডিগ্রি কলেজ মাঠে অসহায় ও শীতার্তদের মাঝে ৩০০টি কম্বল বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় এ কম্বল বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি ছিলেন ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কালের কণ্ঠ শুভসংঘ ডোমার উপজেলা শাখার উপদেষ্টা শাহিনা শবনম।

আরো উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘ ডোমার উপজেলা শাখার উপদেষ্টা ও মুক্তিযোদ্ধা ইলিয়াস হোসেন,  মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, কালের কণ্ঠ ডোমার প্রতিনিধি মো. আবু ফাত্তাহ্ কামাল (পাখি), কালের কণ্ঠ শুভসংঘ ডোমার উপজেলা শাখার সভাপতি ও ডোমার মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. শাহিনুল ইসলাম, সহসভাপতি ও সহকারী অধ্যাপক মহিউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক হারুন অর রশীদ, পৌর শাখার সভাপতি গণেশ আগারওয়াল, ডোমার প্রেস ক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন প্রমুখ।

ডোমার পৌরসভার চিকনমাটির সবুজপাড়ার মৃত আব্দুর রউফের স্ত্রী গৃহহীন রুফিয়া বেগম (৭০) আসেন কম্বল নিতে।

কম্বল পেয়ে কষ্টের কথা ব্যক্ত করেন এ বৃদ্ধা। বলেন, ‘মোর বাড়ী চুরি গেইছে সাত দিন আগত, চোর কাপড়চোপড় থাকি তামোন নিয়া গেইছে বায়। শীতোত খিব কষ্ট করোছ। দুইটা কাঁথা দিয়া শীত যাছে না। আজি কম্বল পাইয়া খিব উপকার হোইল, তোমার পত্রিকার মালিক বায় হাজার বছর বাঁচুক’।

ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম বলেন, অসহায় ও শীতার্তদের পাশে বড় বড় শিল্পগোষ্ঠীকে এগিয়ে আসতে হবে। সরকারের একার পক্ষে সম্ভব নয়। করোনার মধ্যেও দেখেছি, কালের কণ্ঠ অসহায় দরিদ্রদের পাশে দাঁড়িয়েছে, এখনো শীতার্তদের পাশে তারা দাঁড়ালে। কালের কণ্ঠের জন্য শুভ কামনা রইল।

আরও পড়ুন:

বসুন্ধরার কম্বল পেল শেরপুরের দরিদ্র মানুষ

news24bd.tv তৌহিদ

;