‘কম্বলটা যে দিছে আল্লাহ যেনো তার ভালা করে’
‘কম্বলটা যে দিছে আল্লাহ যেনো তার ভালা করে’

মৌলভীবাজারে শীতার্ত মানুষের মাঝে বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ করা হচ্ছে

‘কম্বলটা যে দিছে আল্লাহ যেনো তার ভালা করে’

অনলাইন ডেস্ক

বসুন্ধরা গ্রুপের সহায়তায় এবং কালের কণ্ঠ শুভসংঘ মৌলভীবাজার জেলা শাখার আয়োজনে ৪শ’ শীতার্ত মানুষের মাঝে বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ১১টায় শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মৌলভীবাজার সদর উপজেলার লামা জগন্নাথপুর গ্রামের আশরাফ মঞ্জিলে আয়োজিত শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে সাবেক ইউপি সদস্য শফিকুর রহমানের সভাপতিত্বে ও শুভসংঘ মৌলভীবাজার জেলা শাখার উপদেষ্টা জোবায়ের আলী আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান।

বিশেষ অতিথি ছিলেন মোস্তফাপুর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ, মহিলা সদস্য লুবনা বেগম, বিশিষ্ট সমাজসেবক ও নাট্যকার খালেদ চৌধুরী, বিশিষ্ট সমাজ সেবক মনির আলী, খোরশেদ আলম, সেফুল আমিন, নিউজ২৪ জেলা প্রতিনিধি বয়তুল আলী, শুভসংঘের কেন্দ্রীয় সদস্য ও মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক তাকবীর হোসাইন মান্না, সমাজকর্মী মুজিবুর রহমান মুজিব, রুবেল আাহমদ মুন্না, মাসুদ রানা, ইমানি আলী, আজাদ আলী, জুনুদ আহমদ, উমর আলী, মবারক মিয়া, মন্নাফ মিয়া, মাহফুজ মিয়া, আলকাছ মিয়া, রাহি মিয়া, ইশায়তুর রহমান রাহুল, এমায়েতুর রহমান রাতুল, দুলাল হোসেন জুমান, আল আমিন জনি, রাহেল আহমদ,জিসান আহমেদ প্রমুখ।  

বসুন্ধরা গ্রুপের কম্বল নিতে এসে আবেগাপ্লুত হন ৮৫ বছর বয়সের বৃদ্ধা সালেমা বেগম।

তিনি বলেন, ‘যে শীত পরছে, কম্বলটা যে দিছে আল্লাহ যেনো তার ভালা করে। আমরারে কেউ কিচ্ছু দেয় না রে বাবা, যে পায় হে সব জেগা থাকি পায়। নাতি লইয়া বড় কষ্টে আছি। ঠিক মতো খাইতে পারি না, টিনর চালে দিয়া রাইত হইলে কুয়ার (কুয়াশার) পানি পরে। ’

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান বলেন, কালের কণ্ঠ শুভসংঘ বিগত ১০ বছর থেকে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে, সারা দেশের প্রত্যন্ত এলাকায় কাজ করছে এ সংগঠনটি। সারাদেশব্যাপী বসুন্ধরা গ্রুপের এমন উদ্যোগকে সাধুবাদ জানাই।

শুভসংঘের জেলা শাখার সাধারণ সম্পাদক তাকবীর হোসাইন মান্না বলেন, সারা দেশের তুলনায় মৌলভীবাজারে অনেক ঠান্ডা। প্রকৃত শীতার্তদের বাছাই করে আমরা মৌলভীবাজার জেলা শাখার বন্ধুরা বসুন্ধরা গ্রুপের উপহার এই কম্বল পৌঁছে দিচ্ছি। পর্যায়ক্রমে জেলার ৬ টি উপজেলায় বাকী ২০০০ কম্বল বিতরণ করা হবে বলে জানান তিনি।

আরও পড়ুন:

বসুন্ধরার কম্বল পেল শেরপুরের দরিদ্র মানুষ

news24bd.tv তৌহিদ

;