উদ্বোধন হলো কুষ্টিয়া শেখ কামাল স্টেডিয়ামের নির্মাণ কাজের
উদ্বোধন হলো কুষ্টিয়া শেখ কামাল স্টেডিয়ামের নির্মাণ কাজের

উদ্বোধন হলো কুষ্টিয়া শেখ কামাল স্টেডিয়ামের নির্মাণ কাজের

জাহিদুজ্জামান, কুষ্টিয়া

কুষ্টিয়া শেখ কামাল আধুনিক স্টেডিয়ামের নির্মাণ কাজের উদ্বোধন করেছেন কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ।  

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে তারা স্মৃতিফলক উম্মোচন করেন। ৪৪ কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা নতুন স্টেডিয়ামে একই সঙ্গে ক্রিকেট, ফুটবল ও প্রাকটিস গ্রাউন্ড থাকবে।  

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, আধুনিক সব সুযোগ সুবিধা এই স্টেডিয়ামে থাকবে।

এখানে জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলা আয়োজন করা যাবে। সারাদেশে জেরা পর্যায়ে এমন স্টেডিয়াম করা হচ্ছে বলেও জানান।  

ক্রীড়াক্ষেত্রে এগিয়ে থাকা কুষ্টিয়া এ স্টেডিয়ামের মাধ্যমে আরো এগিয়ে যাবে বলে মনে করেন এর স্বপ্নদ্রষ্টা বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের এমপি মাহবুবউল আলম হানিফ।

তিনি বলেন, আন্তর্জাতিক ম্যাচ আয়োজনের জন্য স্টেডিয়ামের বাইরেও দরকার হয় ভালমানের হোটেলের। আমরা সেদিকেও চেষ্টা করছে। আশা করছি, ভালমানের হোটেল নির্মাণ করে সে অভাবও পূরণ করতে পারবো।  

আয়তনের দিক দিয়ে খুলনা বিভাগের মধ্যে সবচেয়ে বড় কুষ্টিয়ার এ স্টেডিয়াম। এর মধ্য দিয়ে সাফল্যের স্বপ্নের জাল বুনছেন নবীন খেলোয়াড়রা।  

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জ্যেষ্ঠ পুত্র ক্রীড়া সংগঠক শেখ কামালের নামে হচ্ছে কুষ্টিয়ার আধুনিকমানের এ স্টেডিয়াম।  ১৯৬৮ সালে স্থাপিত এ স্টেডিয়ামের পুরাতন জরাজীর্ণ স্থাপনা সব সরিয়ে ফেলা হয়েছে।  

news24bd.tv /আলী

;