ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ
Breaking News
ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ

ফাইল ছবি

ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ

গাজিপুর প্রতিনিধি :

গাজীপুরে ছাত্রলীগের এক কর্মীকে প্রকাশ্যে পিটিয় হত্যার অভিযোগে উঠেছে। বৃহস্পতিবার রাতে শ্রীপুর উপজেলার কাওরাইদ বাজারে ঘটনাটি ঘটে। নিহত ছাত্রলীগ কর্মীর নাম নয়ন  শেখ। তিনি পাশের বেলদিয়া গ্রামের আবদুল শেখের ছেলে।

নয়ন শেখ কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ছিলেন।  রাতে পুলিশ সেখানে পৌঁছে পুকুর থেকে মরদেহ উদ্ধার করে।  

স্থানীয়রা জানান, বিকালে কাওরাইদ কেএন উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলা হয়। খেলায় দুই পক্ষের খেলোয়াড়দের মধ্য হাতাহাতির ঘটনা ঘটে। ওই হাতাহাতির ঘটনায় খেলোয়াড়দের একটি পক্ষ আরেক পক্ষকে দায়ী করে ছাত্রলীগ নেতা নয়ন শেখকে সুরাহার জন্য জানায়। ঘটনা জন্য নয়ন শেখ কাওরাইদ ইউনিয়ন যুবলীগ নেতা খায়রুল মীরের ছেলে অনুভবক ডেকে তাঁর অফিস নিয়ে স্বাসান।  

এ ঘটনার পর কাওরাইদ বাজার দেশিয় অস্ত্র হাতে মহড়া দেন খায়রুল মীরের কর্মীরা। পরে রাত সাড়ে আটটার দিকে নয়ন শেখকে দলীর কার্যালয়ে প্রায় ঘণ্টা খানেক অবরুদ্ধ করে রাখে তারা। এক পর্যায় দলীয় কার্যালয় ভেতর ঢুকে নয়ন শেখের ওপর হামলা চালান খায়রুলসহ তাঁর লোকজন। সেখান থেকে দৌড়ে পালানার সময় তাঁকে (নয়ন) ধাওয়া করে। ধাওয়ার পর পাশের রেলওয়ের একটি পুকুরে পড়ে গেলে সেখান পিটিয় হত্যা করা হয় নয়নকে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে পুকুর থেকে মরদেহ উদ্ধার করেছে। হত্যাকাণ্ডের ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা যায়নি।

আরও পড়ুন:

‘কম্বলটা যে দিছে আল্লাহ যেনো তার ভালা করে’

‌‘তোমার পত্রিকার মালিক বায় হাজার বছর বাঁচুক’

বসুন্ধরার কম্বল পেল শেরপুরের দরিদ্র মানুষ

news24bd.tv /আলী

;