বারবার আলোচনায় আসা কে এই ‘সুন্দরী’ মৌ?

সুমাইয়া আক্তার মৌ

বারবার আলোচনায় আসা কে এই ‘সুন্দরী’ মৌ?

অনলাইন ডেস্ক

সিলেটের বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ডে বারবার আলোচনায় আসা এই ‘সুন্দরী’ তরুণীর নাম সুমাইয়া আক্তার মৌ। কিছুদিন পর পরই আলোচনায় আসে সে। এর আগে গ্রেপ্তারও হয়েছেন একাধিকবার।

সর্বশেষ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যার দিকে সিলেটের সালুটিকর থেকে মাদকসহ মৌ ও তার এক ছেলে বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সুমাইয়া আক্তার মৌ সিলেটের দক্ষিণ সুরমা এলাকার বাসিন্দা। সেখানে তিনি অভিনেত্রী ও মডেল হিসেবেই পরিচিত। এবারই নতুন নয় ২০১৪ সাল থেকে মৌ আলোচনায়। ওই সময় তিনি তার দুই প্রেমিকসহ বন্দরবাজার থেকে গ্রেপ্তার হন।

সিলেটের আঞ্চলিক ভাষার নাটকের অভিনেত্রী হিসেবে মৌ’র পরিচিতি থাকলেও বিভিন্ন সময় তার বিরুদ্ধে অনৈতিক কাজ এবং মাদক সেবন ও বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগ উঠে। তিনি বিভিন্ন পার্টিতে নাচেন। প্রেমের ফাঁদে ফেলে পুুরুষদের কাছ থেকে বড় অংকের টাকাও হাতিয়ে নেওয়ার গুরুতর অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

জানা গেছে, ২০১৪ সালের জুন মাসে সিলেটের হাসান মার্কেটের ব্যবসায়ী সবুজ ও সাজুকে প্রেমের ফাঁদে ফেলেন সুমাইয়া আক্তার মৌ। ওই সময় বেশ কয়েক মাস ওই দুই যুবকের সঙ্গে একযোগে প্রেম চালিয়ে যান। ওই সময় তার স্বামী কামরুল ইসলামের অজান্তে সবুজ ও সাজুকে নিয়ে মৌ অনেক স্থানে নির্জনে সময় কাটান। মৌ-এর সঙ্গে স্বামী কামরুল, সবুজ ও সাজুর ত্রিভুজ প্রেম নিয়ে ত্রিমুখী বিরোধ বাঁধে।

সিলেটের গোয়াইনঘাট থানাধীন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম খান জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সিলেটের আম্বরখানা-ভোলাগঞ্জ সড়কের সালুটিকর বহরঘাটা এলাকা থেকে সালুটিকর তদন্ত কেন্দ্রের একদল পুলিশ সুমাইয়া আক্তার মৌ ও তার সঙ্গী সোহেলকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে দুই বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

মৌয়ের সঙ্গে আটক হওয়া সোহেল আহমদ সিলেটের জালালাবাদ থানার নাজিরেরগাঁও গ্রামের বাসিন্দা। মৌ ও সোহেলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করছে পুলিশ।

আরও পড়ুন


প্রচণ্ড সৎ থাকায় লক্ষে পৌঁছাতে পেরেছি: প্রধান বিচারপতি

news24bd.tv এসএম