শেরপুরে র‌্যাবের অভিযানে তক্ষকসহ আটক ১
Breaking News
শেরপুরে র‌্যাবের অভিযানে তক্ষকসহ আটক ১

তক্ষকসহ মো. সাইদুল ইসলাম আটক

শেরপুরে র‌্যাবের অভিযানে তক্ষকসহ আটক ১

শেরপুর প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ীতে অভিযান চালিয়ে একটি জীবিত তক্ষকসহ মো. সাইদুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর) এর সদস্যরা।  

১৩ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার নন্নী ইউনিয়নের উত্তর বন (কর্নাডুরী) গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক সাইদুল ইসলাম উপজেলার সমশ্চুড়া গ্রামের মৃত আবু বক্করের ছেলে। শুক্রবার দুপুরে বন্যপ্রাণী সংরক্ষণ আইনের মামলায় সাইদুলকে আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মৃণাল কান্তি সাহার নেতৃত্বে নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের উত্তর বন (কর্নাডুরী) গ্রামে অভিযান চালানো হয়।  

আরও পড়ুন: ম্যাগটেনিক কয়েন দিয়ে ভয়ংকর প্রতারণা, বিক্রি করেন ৫ কোটি!

এ সময় একটি তক্ষকসহ অবৈধ তক্ষক ব্যবসায়ী সাইদুল ইসলামকে হাতেনাতে আটক করা হয়। আটক সাইদুলের ভাষ্যমতে, উদ্ধারকৃত তক্ষকের আনুমানিক মূল্য প্রায় ৩০ লক্ষ টাকা হবে।

এ ব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মৃণাল কান্তি সাহা বলেন, আটক সাইদুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, সে দীর্ঘদিন যাবৎ শেরপুরের বিভিন্ন স্থানে বন্যপ্রাণীয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এ ঘটনায় নালিতাবাড়ী থানায় র‌্যাবের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।

news24bd.tv/ কামরুল 

;