শ্যামনগরে দুস্থ, অসহায় ও হতদরিদ্রদের মাঝে বসুন্ধরার কম্বল বিতরণ
Breaking News
শ্যামনগরে দুস্থ, অসহায় ও হতদরিদ্রদের মাঝে বসুন্ধরার কম্বল বিতরণ

শীতার্তদের হাতে কম্বল তুলে দিচ্ছে শুভসংঘের সদস্যরা

শ্যামনগরে দুস্থ, অসহায় ও হতদরিদ্রদের মাঝে বসুন্ধরার কম্বল বিতরণ

অনলাইন ডেস্ক

‘প্রতিবছর ঝড় আর জলোচ্ছ্বাসে ঘরবাড়ি নেই। এলাকার বেশির ভাগ মানুষ বাদায় (সুন্দরবনে) গোলপাতা কেটে, মাছ ধরে দিন চালায়। মানুষের আয়-রোজগার তেমন না থাকায় অনেক কষ্টে আছি। ঘূর্ণিঝড় সিডর, আম্পান আর ইয়সে জমিজমা সব নদীতে বিলীন হয়ে গেছে।

গ্রামের গরীবদের শীতের কষ্ট দেখার লোক নেই। আল্লাহ তোমাদের ভালো করুক। ’

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের কম্বল নিতে এসে এসব কথা বলেন সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সীগঞ্জ গ্রামের বয়োবৃদ্ধ আদরী বিবি (৮০)।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেল ৪টায় বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সুন্দরবনঘেঁষা উপকূলীয় এলাকার গরিব অসহায় ৩০০ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সাতক্ষীরা থেকে ৭৮ কিলোমিটার দূরে উপকূলের আকাশলীনা ইকো ট্যুরিজম সেন্টারের সামনে উপকূলীয় অঞ্চলের দুস্থ, অসহায়, ছিন্নমূল ও হতদরিদ্রদের মাঝে এসব শীতবস্ত্র (কম্বল) কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে বিতরণ করা হয়।

বৈরী আবহাওয়া উপেক্ষা করে আসা মুন্সীগঞ্জ গ্রামের আদরী বিবি (৮০) বলেন, টাউনের মানুষরা হ্যাতো (এত) দূর আসে না । চারপাশে নোনতা পানি, বড্ড শীতে কম্বলডা বেশ হবে। শীত মানাবে। ’

কম্বল নিতে আসা প্রতিবন্ধী আব্দুল জব্বার বলেন, শীতে কম্বলটা খুব উপকারে আসবে। দোয়া করি বসুন্ধরা গ্রুপের আরো ভালো হোক। কষ্ট করে এত দূর কেউ আসে না। এবার শীতের কষ্টটা দূর হবে।  

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন, কালের কণ্ঠের সাতক্ষীরা প্রতিনিধি মোশাররফ হোসেন, শুভসংঘ, সাতক্ষীরা জেলা শাখার সভাপতি ফাহাদ হোসেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুভ সংঘের জেলা কমিটির সদস্য স ম ওসমান গনী সোহাগ, শ্যামনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যথাক্রমে প্রভাষক সাঈদ-উজ-জামান সাঈদ ও মিসেস খালেদা আইয়ুব ডলি, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য ডালিম কুমার ঘরামী, বুড়িগোয়ালিনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভবতোষ কুমার মন্ডল, বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আব্দুর রউফ গাজী, মো. আবিয়ার রহমান, সাংবাদিক বেলাল হোসেন, শুভসংঘের স্বেচ্ছাসেবক ফজলুল হক, গোপাল গাইন, শরিফুল ইসলাম, প্রদীপ কুমার, আনিছুর রহমান মিলন, শাহআলম ইসলাম বাবু, আব্দুল্লাহ আল রুমন, আব্দুর রহমান, সবুজ হোসেন, রবিউল ইসলাম, ওবায়দুল্লাহ প্রমুখ।

আরও পড়ুন:

‘কম্বলটা যে দিছে আল্লাহ যেনো তার ভালা করে’

‌‘তোমার পত্রিকার মালিক বায় হাজার বছর বাঁচুক’

বসুন্ধরার কম্বল পেল শেরপুরের দরিদ্র মানুষ

news24bd.tv তৌহিদ

;