মির্জা ফখরুলের বাসার সবাই করোনা আক্রান্ত
Breaking News
মির্জা ফখরুলের বাসার সবাই করোনা আক্রান্ত

মির্জা ফখরুলের বাসার সবাই করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী রাহাত আরা বেগমের পর এবার তার কন্যা, ছোট ভাই, কাজের লোকসহ  বাসার সকলেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় মির্জা ফখরুলের উত্তরার বাসায় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলামের নেতৃত্ব ৫ সদস্যের একটি চিকিৎসক প্রতিনিধি দল তাকে দেখতে যান। এসময় তারা প্রায় ১ ঘণ্টা মির্জা ফখরুলের শারীরিক অবস্থা খোঁজ-খবর নেন। তার বাসা থেকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান তিনি।

এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন, ডা. আব্দুল আউয়াল, ডা. বাদশা, ডা. রাজিব প্রমুখ উপস্থিত ছিলেন।  

 বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম তিনি বলেন, বিএনপি মহাসচিবসহ তার বাসার সবাই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তারা বাসায় থেকেই নিয়মিত চিকিৎসা নিচ্ছেন।

তিনি জানান, ফখরুল ইসলামের করোনা আক্রান্ত হওয়ার দ্বিতীয় সপ্তাহে চলছে। বাসার অন্যরা পর্যায়ক্রমে করোনাভাইরাসে আক্রান্ত হন। মির্জা ফখরুলের সামান্য কাশি ছাড়া অন্য কোনো সমস্যা নেই। আগামী বুধবার ফখরুল ইসলাম আলমগীরের আবারও করোনাভাইরাসের নমুনা পরীক্ষা করা হবে।  

ফখরুল চিকিৎসক প্রতিনিধি দলের কাছে থেকে বিএনপির শীর্ষ নেতৃবৃন্দসহ সকলের খোঁজ-খবর নিয়েছেন বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান।

উল্লেখ্য, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী রাহাত আরা বেগমের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয় গত মঙ্গলবার (১১ জানুয়ারি)। এরপর থেকে তারা বাসায় চিকিৎসা নিচ্ছিলেন।

news24bd.tv/আলী

;