আমার মতো ওভার কনফিডেন্ট হইয়েন না : ফারিয়া
আমার মতো ওভার কনফিডেন্ট হইয়েন না : ফারিয়া

সংগৃহীত ছবি

আমার মতো ওভার কনফিডেন্ট হইয়েন না : ফারিয়া

নিজস্ব প্রতিবেদক

গ্ল্যামার কন্য ফারিয়া শাহরিনের শোবিজে পদার্পণ ২০০৭ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে। এর পর কিছু দিন  কাজ করে পড়াশোনার জন্য চলে যান দেশের বাইরে। ২০১৯ সালে দেশে ফিরে আবার ব্যস্ত হয়ে পড়েন ফারিয়া।  ঠোটকাটা স্বভাবের ফারিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সাথে শেয়ার করেন নিজের কর্মকান্ডের খবরা খবর।

এবার এই অভিনেত্রী  করোনা আক্রান্ত হওয়ার খবর দিলেন ভক্তদের।

নিজের করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিয়ে তিনি একটি ফেসবুক পোস্টও দিয়েছেন। সেখানে তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। বলেন, কয়েক দিন ধরে আমার জ্বর, কাশি ও নিশ্বাস নিতেও সমস্যা হচ্ছিল। এরপর সন্দেহ থেকে করোনা টেষ্ট করাই। আজ টেষ্টের রেজাল্ট পেলে জানতে পারি, পজিটিভ।

এদিকে ফেসবুকে ভক্ত-শুভাকাঙ্ক্ষী সবার প্রতি আহ্বান জানিয়ে ফারিয়া বলেন, প্লিজ, সবাই পাবলিক গ্যাদারিংয়ে যাওয়া বন্ধ করেন। মাস্ক পরেন, আমার মতো ওভার কনফিডেন্ট হয়ে যাইয়েন না যে আপনি করোনার চেয়ে বেশি পাওয়ারফুল, তাইলে কিন্তু শেষ। প্লিজ প্লিজ প্লিজ, দরকার ছাড়া কেউ ঘর থেকে বের হইয়েন না। বিয়ের মৌসুম বুঝলাম, তাই বলে বিয়ে খাইতে গিয়ে মইরেন না। আমি অনেক কষ্ট পাচ্ছি। আমার মতো কেউ কষ্ট যাতে না পায়, তাই অনুরোধ করছি। এইবারের করোনা খুব দ্রুত ছড়াচ্ছে। তাই নিজের পরিবার, বাচ্চাকাচ্চাদের কথা ভেবে নিরাপদে থাকেন। ’

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। সর্বশেষ কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন ফারিয়া শাহরিন।
news24bd.tv/আলী

;