আসামিকে ধাওয়া, পড়ে গিয়ে পা ভেঙে হাসপাতালে ওসি
আসামিকে ধাওয়া, পড়ে গিয়ে পা ভেঙে হাসপাতালে ওসি

ওসি (তদন্ত) আলমগীর কবির

আসামিকে ধাওয়া, পড়ে গিয়ে পা ভেঙে হাসপাতালে ওসি

অনলাইন ডেস্ক

হবিগঞ্জের বাহুবলে নারী ও শিশু নির্যাতন দমন মামলার পলাতক আসামিকে ধরতে গিয়ে গুরুতর আহত হয়েছেন বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) আলমগীর কবির। আসামিকে ধাওয়া দেওয়ার সময় পড়ে গিয়ে তার পায়ের দুই স্থানে ভেঙে গেছে।

আলমগীর কবিরকে গুরুতর আহত অবস্থায় প্রথমে বাহুবল ও পরে ঢাকা পুলিশ হেডকোয়ার্টার রাজারবাগ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুল ইসলাম খান।

জানা গেছে, বাহুবলের মিরপুর ইউনিয়নের তিতারকোনা গ্রামের ইয়াকুব উল্লাহর ছেলে সাহেব আলী নারী ও শিশু নির্যাতন দমন মামলার পলাতক আসামি। শুক্রবার দুপুরে ওসি (তদন্ত) আলমগীর কবীরের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তিতারকোনা নামক স্থানে অভিযান চালায়।

এ সময় পুলিশকে দেখে আসামি সাহেব আলী পালানোর চেষ্টা করেন। তখন তার পিছু ধাওয়া দিলে পা ফসকে পড়ে যান ওসি আলমগীর কবীর। এতে তার পা ভেঙে যায়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তাকে ঢাকা পুলিশ হেডকোয়ার্টার হাসপাতালে পাঠানো হয়েছে।

বাহুবল থানার ওসি মো. রকিবুল ইসলাম খান জানান, বাহুবলে ওসি (তদন্ত) আলমগীর কবিরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। সেখানে তার উন্নত চিকিৎসা চলছে।

আরও পড়ুন


শিবির দাবি করে রাবি শিক্ষার্থীকে ছাত্রলীগের মারধর

news24bd.tv এসএম