কুষ্টিয়ার বিত্তিপাড়ায় ট্রাক চাপায় একজনের মৃত্যু, আহত ৩
কুষ্টিয়ার বিত্তিপাড়ায় ট্রাক চাপায় একজনের মৃত্যু, আহত ৩

ট্রাকের চাপায় ভ্যানে থাকা একজনের মৃত্যু

কুষ্টিয়ার বিত্তিপাড়ায় ট্রাক চাপায় একজনের মৃত্যু, আহত ৩

জাহিদুজ্জামান, কুষ্টিয়া

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বিত্তিপাড়া এলাকায় ট্রাকের চাপায় ভ্যানে থাকা একজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। শনিবার (১৫ জানুয়ারি) পৌনে ১২টার দিকে বিত্তিপাড়া বাজারে এই ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

তবে স্থানীয়রা জানান, নিহত ও আহতরা ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার বাসিন্দা।

প্রত্যেক্ষদর্শী বিত্তিপাড়া বাজারের দোকানি জসিম উদ্দিন জানান, শনিবার বেলা ১১টা ৪০ মিনিটের দিকে বিত্তিপাড়া বাজারে পকেট রাস্তা ঝাউদিয়া থেকে আসা একটি ভ্যান মহাসড়ক পার হচ্ছিল। এসময় ঝিনাইদহে দিক থেকে আসা দ্রুতগামী ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। ভ্যানটি দুমড়ে-মুচড়ে ট্রাকের সামনের দিকে ভেতরে ঢুকে আটকে যায়। এভাবেই কিছুদুর টেনে নিয়ে যায় ট্রাকটি।

চোড়হাস হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী জানান, ট্রাক চাপায় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। ভ্যানের অপর তিন যাত্রীকে গুরুতর আহত অবস্থায় ২৫০ শয্যার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছে।

তিনি আরও বলেন, মরদেহ চৌড়হাস হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হতে পারে বলে জানিয়েছেন ওসি। এদিকে ট্রাক ও চালককে আটক করেছে পুলিশ।

এদিকে ঘটনার পর বিত্তিপাড়া বাজারে মহাসড়ক অবরোধ করে স্থানীয়রা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এখন যান চলাচল স্বাভাবিক আছে।

আরও পড়ুন


বিধিনিষেধ না মানলে ফের লকডাউন: স্বাস্থ্যমন্ত্রী

news24bd.tv এসএম