আইটেম গান নিয়ে ফের বিতর্কে সামান্থা (ভিডিও)
আইটেম গান নিয়ে ফের বিতর্কে সামান্থা (ভিডিও)

সামান্থা রুথ প্রভু

আইটেম গান নিয়ে ফের বিতর্কে সামান্থা (ভিডিও)

অনলাইন ডেস্ক

ভারতের দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। বেশ কিছুদিন থেকেই নানা বিতর্কে জড়িয়েছেন এই নায়িকা। নাগা চৈতন্যের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরও নানা আলোচনা-সমালোচনা হয়েছে তাকে নিয়ে।

তবে এতো বিতর্কে পরেও থেমে নেই সামান্থা।

কাজ করছেন পুরো দমে। আল্লু অর্জুন অভিনীত সাড়া জাগানো সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ এর আইটম গানে দেখা গেছে এই নায়িকাকে। ছবিটির ‘সামি সামি’, ‘শ্রীভালি’, ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানগুলো দর্শক-শ্রোতাদের বেশ প্রশংসা কুড়িয়েছে। পাশাপাশি বিতর্কেও জড়িয়েছে। আর এর সঙ্গে নাম এসেছে সামান্থার।

সামান্থা রুথ প্রভু

পুষ্পার ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ আইটেম গানে নেচেছেন সামান্থা রুথ প্রভু। শুরু থেকেই আলোচনায় ছিল গানটি। সম্প্রতি এক রাজনৈতিক নেতা দাবি করেছেন, এই গানটি ভক্তিমূলক ছিল কিন্তু এখন সেটিকে আইটেম গানে পরিণত করা হয়েছে।

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। নতুন এই বিতর্ক নিয়ে তিনি বলেন, ‘কম্পোজার হিসেবে আমাদের সব সময় নির্মাতা কী চাইছেন সেদিকে গুরুত্ব এবং বিষয়বস্তুর দিকে নজর দিতে হয়। যদি প্রেমের গান হয়, সেক্ষেত্রে প্রেমের গান। আর যদি আইটেম গান দিতে হয় তাহলে আইটেম গান। ’

তিনি আরো বলেন, ‘আমার কাছে মনে হয়, এটি ভক্তিমূলক, প্রেম অথবা আইটেম যে ধরনের গানই হোক না কেন কম্পোজিশন পদ্ধতি একই রকম। কিন্তু এই ব্যক্তি এটি ভিন্ন দিকে নিতে চাইছেন, যেটি খুবই অপ্রাসঙ্গিক। ’

এর আগে সামান্থার এই আইটেম গানটি নিয়ে আপত্তি করে অন্ধ্র প্রদেশের একটি পুরুষদের সংস্থা। তাদের অভিযোগ, এই গানে পুরুষদের বিকৃত মানসিকতার এবং যৌন পিপাসু হিসেবে দেখানো হয়েছে। পাশাপাশি গানটি নিষিদ্ধ করার দাবি জানিয়েছিলেন তারা।

আরও পড়ুন


চেয়ারম্যান পদে আপন দুই ভাইয়ের লড়াই, এলাকায় চাঞ্চল্য

news24bd.tv এসএম

;