নাসিকে ভোট কাল: কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে নির্বাচনী সরঞ্জাম
নাসিকে ভোট কাল: কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে নির্বাচনী সরঞ্জাম

নাসিকে ভোট কাল: কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে নির্বাচনী সরঞ্জাম

অনলাইন ডেস্ক

১৭ দিনের প্রচারণা শেষে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোট আগামীকাল। আর তাই চলছে নির্বাচনের ভোট আয়োজনের শেষ প্রস্তুতি।

ভোটের সব প্রস্তুতি সাড়তে শনিবার (১৫ জানুয়ারি) দুপুর থেকে শুরু হয় কেন্দ্রে কেন্দ্রে ইভিএমসহ নির্বাচনি সরঞ্জাম পাঠানোর কাজ।

তিনটি পয়েন্ট থেকে বিতরণ করা হচ্ছে এসব সরঞ্জাম।

প্রতিটি কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তারা এসে নির্ধারিত পয়েন্ট থেকে বুঝে নেন সরঞ্জামাদি। তারপর পুলিশ প্রহরায় নিয়ে যাওয়া হচ্ছে নির্ধারিত কেন্দ্রে।

রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার জানান, মোট ১৯২টি কেন্দ্রের সরঞ্জাম তিনটি স্থান থেকে পাঠানো হচ্ছে। নগরীর মরগ্যান গার্লস স্কুল অ্যান্ড কলেজ থেকে দেয়া হচ্ছে ১০ থেকে ১৮ নম্বর ওয়ার্ডের সরঞ্জাম। ১ থেকে ৯ নম্বর ওয়ার্ডের সরঞ্জাম পাঠানো হচ্ছে সিদ্ধিরগঞ্জ পাওয়ার হাউস স্কুল থেকে। আর বন্দর থানার মালামাল বিতরণ হবে বন্দর থেকে।

রোববার (১৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে একটানা ভোটগ্রহণ। ভোট হবে ইভিএম পদ্ধতিতে। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র হতে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট সাতজন প্রার্থী। আর ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থীর সংখ্যা ১৪৮ জন। আর ৯টি সংরক্ষিত নারী কাউন্সিলর পদে প্রার্থীর সংখ্যা ৩২।

আরও পড়ুন: 


বাবার বাড়ি যাওয়া হল না, লরি চাপায় পথেই প্রাণ গেল দুই নারীর

রোববার যেসব এলাকায় ব্যাংক বন্ধ থাকবে

সরকার উৎখাতই বিএনপি-জামায়াতের উদ্দেশ্য: ইনু

করোনা সংক্রমণ প্রতিরোধে আজ থেকে নতুন নিয়মে গণপরিবহন চালু


নির্বাচনের মোট ভোটকেন্দ্রের সংখ্যা ১৯২টি। আর ভোটার রয়েছেন ৫ লাখ ১৭ হাজার ৩৬১ জন, যাদের মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ২ লাখ ৫৯ হাজার ৮৪৬ জন, আর নারী ভোটার আছেন ২ লাখ ৫৭ হাজার ৫১১ জন।

news24bd.tv/ নাজিম