নারায়ণগঞ্জে ভোটের দিন চলাফেরায় লাগবে এনআইডি: এসপি জায়েদুল
নারায়ণগঞ্জে ভোটের দিন চলাফেরায় লাগবে এনআইডি: এসপি জায়েদুল

নারায়ণগঞ্জে ভোটের দিন চলাফেরায় লাগবে এনআইডি: এসপি জায়েদুল

অনলাইন ডেস্ক

রাত পোহালেই অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন। ভোটের দিন নারায়ণগঞ্জে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) ছাড়া কেউ চলাচল করতে পারবেন না বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. জায়েদুল আলম।

আজ দুপুরে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। নাসিক নির্বাচনকে কেন্দ্র করে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনটির আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে এসপি জায়েদুল আলম বলেন, আমাদের তরফ থেকে নির্বাচনী কোনো সহিংসতার আশঙ্কা নেই। নির্বাচনের দিন কোনো বহিরাগতকে নারায়ণগঞ্জে প্রবেশ করতে দেবো না।  

তিনি বলেন, ভোটের দিন ১৮ বছরের ঊর্ধ্বে সবাইকে সবাইকে জাতীয় পরিচয়পত্র দেখে চলাচল করতে দেওয়া হবে। এজন্য রোববার (১৬ জানুয়ারি) নগরবাসীকে জাতীয় পরিচয়পত্র নিয়ে চলাচল করার জন্য আহ্বান জানাচ্ছি।  যাদের বয়স ১৮ বছরের ঊর্ধ্বে।

আরও পড়ুন: 


বাবার বাড়ি যাওয়া হল না, লরি চাপায় পথেই প্রাণ গেল দুই নারীর

রোববার যেসব এলাকায় ব্যাংক বন্ধ থাকবে

সরকার উৎখাতই বিএনপি-জামায়াতের উদ্দেশ্য: ইনু

করোনা সংক্রমণ প্রতিরোধে আজ থেকে নতুন নিয়মে গণপরিবহন চালু


তিনি বলেন, এখন পর্যন্ত কোনো প্রার্থী লিখিতভাবে অভিযোগ করেননি। মিডিয়ার মাধ্যমে আমরা সেসব অভিযোগ পেয়েছি সেগুলো নিয়ে স্বেচ্ছাপ্রণোদিত হয়ে তদন্ত করে দেখছি। কোনো প্রমাণ পাওয়া যায়নি কাউকে হয়রানি করা হচ্ছে বা কোনো বাধা দেওয়া হচ্ছে। কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই আনন্দ ও উৎসবমুখর পরিবেশেই প্রার্থীরা প্রচারণা চালিয়েছেন।

এসপি জায়েদুল আলম বলেন, কোনো ধরনের ছাড় আমরা দেবো না। কাউকে কোনো ধরনের অরাজকতা করতে দেবো না। আইনশৃঙ্খলাবাহিনী কঠোর অবস্থানে আছে, থাকবে।

সাধারণ ভোটাররা সম্পূর্ণ স্বাধীনভাবে ভোটকেন্দ্রে এসে ভোট দিতে পারবেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। তিনি বলেন, কোনো বাধা-বিপত্তি থাকবে না। কেউ বাধা দিতে এলে আমরা প্রতিহত করবো।

news24bd.tv/ নাজিম