প্রেমিকার মন পেতে গোপনাঙ্গে তালা!
প্রেমিকার মন পেতে গোপনাঙ্গে তালা!

প্রতীকী ছবি

প্রেমিকার মন পেতে গোপনাঙ্গে তালা!

অনলাইন ডেস্ক

প্রেমিকার মন জয়ের জন্য কতই কিছুই না করে প্রেমিক। প্রেমের জন্য অদ্ভুত সব কাণ্ডও করতে পিছপা হন না প্রেমিকরা। কিন্তু তাই বলে প্রেমিকার জন্য নিজের গোপনাঙ্গে তালা! খবরটি শুনে শিউরে উঠলেও সম্প্রতি এমন কাণ্ডই ঘটিয়েছেন থাইল্যান্ডের এক যুবক। তাকে বর্তমানে দেশটির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর  আনন্দবাজার।

জানা গেছে, থাইল্যান্ডের বাসিন্দা এক যুবক ভালোবাসার প্রমাণ দিতে গিয়ে ৪৮ ঘণ্টা ধরে যৌনাঙ্গে তালা দিয়ে রাখেন। এতে স্বাভাবিকভাবেই তা ফুলে যায়। পরে যন্ত্রণায় কাতরাতে থাকা সেই ‘প্রেমিক‘কে হাসপাতালে ভর্তি করেন পরিবারের সদস্যরা।

গোপনাঙ্গে তালা দেওয়ার বিষয়টি সবার প্রথমে নজরে আসে যুবকের মায়ের। তিনি ছেলেকে যন্ত্রণায় কাতরাতে দেখে ছুটে আসেন। তারপর ছেলের কাছ থেকে পুরো ঘটনাটি শুনে স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সংস্থার সাহায্য নিয়ে তাকে হাসপাতালে নিয়ে যান।

প্রথমে স্বেচ্ছাসেবকেরা যুবকের গোপনাঙ্গের তালা ভাঙতে সচেষ্ট হয়েছিলেন। তবে সফল হননি। পরে চাবি দিয়ে তালা খুলে তারা তাকে হাসপাতালে নিয়ে যান।

ঠিক কী কারণে ঘটেছিল এমন ঘটনা? জানা গেছে, ওই যুবকের প্রেমিকা দুদিন আগে ঝগড়া করে বাড়ি ছেড়ে চলে যান। তিনি কোনভাবে বুঝিয়েও প্রেমিকাকে ফেরাতে পারেননি। পরে প্রেম আর প্রেমিকার প্রতি আনুগত্য প্রদর্শন করতে গিয়েই এই কাণ্ড ঘটান যুবক।

এমন কার্যকলাপের মধ্য দিয়ে ওই যুবক আসলে বোঝাতে চেয়েছিলেন যে, তিনি প্রেমিকা ছাড়া আর কোনো নারীর সঙ্গে সম্পর্কে জড়াবেন না।

প্রেমিকের এমন কাণ্ডের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে আসার সাথে সাথে সেটি ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা এই প্রেমিকের জন্য হা হুতাশ করছেন। আবার কেও বা কঠাক্ষ করছেন।

news24bd.tv/আলী