গরু কিনতে বের হয়ে লাশ হয়ে ফিরলো ছলেমান শেখ
গরু কিনতে বের হয়ে লাশ হয়ে ফিরলো ছলেমান শেখ

সংগৃহীত ছবি

গরু কিনতে বের হয়ে লাশ হয়ে ফিরলো ছলেমান শেখ

কুষ্টিয়া প্রতিনিধি

ভ্যানে চেপে গরু কিনতে কুষ্টিয়ার বালিয়াপাড়া পশু হাটে যাচ্ছিলেন তিন কসাই। কিন্তু ট্রাকের নিচে পড়ে ঘটনাস্থলেই মারা গেছেন একজন। হাসপাতালে নেয়ার পথে মারা গেছেন ভ্যানচালক। অপর দুই কসাই গুরুতর আহতাবস্থায় চিকিৎসা নিচ্ছেন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে।

হতাহতদের বাড়ি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলায়।  

বিত্তিপাড়া বাজারের দোকানি জসিম উদ্দিন জানান, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আলমডাঙ্গার দিক থেকে পকেট রাস্তা থেকে আসা ওই ভ্যান বিত্তিপাড়া বাজারে মহাসড়কে ওঠে। পিছন দিক থেকে দ্রুতগামী একটি ট্রাক ভ্যাটটিকে চাপা দেয়। ট্রাকটি ঝিনাইদহের দিক দিয়ে আসছিল। ভ্যানটি দুমড়ে-মুচড়ে ট্রাকের সামনের দিকে ভেতরে ঢুকে আটকে যায়। এভাবেই কিছুদুর টেনে নিয়ে যায় ট্রাকটি।

চোড়হাস হাইওয়ে থানার ওসি ইদ্রিস আলী জানান, ঘটনাস্থলেই ছলেমান শেখ কসাই (৪৫) মারা যান। তার বাড়ি আলমডাংগা উপজেলার জামজামী। আর গুরুতর আহত বাকী তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। পথে ভ্যানচালক উসমান আলী (৬৫) ভাদালিয়া নামক স্থানে মারা যান।

বাকী দুজন একই এলাকার কসাই নজরুল ইসলাম ভেজা ও কামাল আলী ২৫০ শয্যার কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ১০ নং ওয়ার্ডের করিডোরে ফ্লোরে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ভেজার অবস্থা আশঙখাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।  

আরও পড়ুন:

ভারতের কাছ থেকে মিসাইল সিস্টেম কিনবে ফিলিপাইন

কানাডার রাজধানীতে বাণিজ্যিক ভবনে বিস্ফোরণ

মরদেহ দুটি চিকিৎসকরা পর্যবেক্ষণ (আরটিএ) করার পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ওসি। হয়েছে অপমৃত্যু মামলা। এদিকে ট্রাক ও চালককে আটক করা হয়েছে বলেও জানান তিনি।  

বিত্তিপাড়া বাজারের দোকানি জসিম বলেন, গরু কেনার জন্য বালিয়াপাড়া পশু হাটে যাচ্ছিলেন এই কসাইরা। তাদের কাছে অনেক টাকা ছিলো বলে পরিবারের সদস্যরা জানান। এরমধ্যে বিত্তিপাড়া বাজার কমিটি ১ লাখ ১২ হাজার টাকা উদ্ধার করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেছেন।  এ নিয়ে গত ৬ দিনে ট্রাকের সঙ্গে দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে।  
news24bd.tv/আলী