বঙ্গবন্ধুর সমা‌ধি‌তে নবনিযুক্ত ৩ বিচারপতির শ্রদ্ধা
বঙ্গবন্ধুর সমা‌ধি‌তে নবনিযুক্ত ৩ বিচারপতির শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমা‌ধি‌তে নবনিযুক্ত ৩ বিচারপতির শ্রদ্ধা

অনলাইন ডেস্ক

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জা‌নিয়েছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতি।

বঙ্গবন্ধুর সমাধিতে শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে শ্রদ্ধা নিবেদন করেন বিচারপতি বোরহান উদ্দিন, বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি কৃষ্ণা দেবনাথ।

পরে ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, স্বাধীনতা সংগ্রামে আত্মদানকারী ৩০ লাখ শহীদ, জাতীয় চার নেতা ও ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সাফল্য কামনা করা হয়।  

আরও পড়ুন: 


বাবার বাড়ি যাওয়া হল না, লরি চাপায় পথেই প্রাণ গেল দুই নারীর

রোববার যেসব এলাকায় ব্যাংক বন্ধ থাকবে

সরকার উৎখাতই বিএনপি-জামায়াতের উদ্দেশ্য: ইনু

করোনা সংক্রমণ প্রতিরোধে আজ থেকে নতুন নিয়মে গণপরিবহন চালু


এসময় গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে, জেলা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক আলমাস হোসেন মৃধা, জেলা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহাদাত হোসেন ভূঁইয়া, অতিরিক্ত জেলা দায়রা জজ আব্বাস উদ্দিন, গোপালগঞ্জের জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, গোপালগঞ্জ জেলা আইনজীবি সমিতির সম্পাদক এম জুলকদর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

news24bd.tv/ নাজিম