পারিশ্রমিক বাড়ালো ‌‘কর্ণাটক ক্রাশ’ রাশমিকা
পারিশ্রমিক বাড়ালো ‌‘কর্ণাটক ক্রাশ’ রাশমিকা

সংগৃহীত ছবি

পারিশ্রমিক বাড়ালো ‌‘কর্ণাটক ক্রাশ’ রাশমিকা

অনলাইন ডেস্ক

কন্নড় চলচ্চিত্র শিল্পের ‌‘কর্ণাটক ক্রাশ’ ভারতের দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মন্দানার  বৃহস্পতি এখন তুঙ্গে। ‘পুষ্পা’ সিনেমাটি বক্স অফিসে এখনও গুছিয়ে ব্যবসা করছে। ‘পুষ্পা’ সিনেমার সাফল্যে অভিনেত্রী রাশমিকা মন্দানা এক লাফে পারিশ্রমিক বাড়িয়ে নিয়েছেন । তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড়ের পাশাপাশি হিন্দিতেও মুক্তিপ্রাপ্ত এই ছবি বলিউড-হলিউডকে টক্কর দিয়েছে অনায়াসে।

 

‘পুষ্পা’-র জয়যাত্রা এখানেই শেষ নয়। পরিচালক সুকুমার সিক্যুয়েলের কথা ঘোষণা করেছেন আগেই। নাম ‘পুষ্পা: দ্য রুল’। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই ছবিতে অভিনয়ের জন্য ৩ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন রাশমিকা।

‘পুষ্পা’ ফ্র্যাঞ্চাইজির প্রথম কিস্তিতে অভিনয়ের জন্য ২ কোটি টাকা পেয়েছিলেন অভিনেত্রী। বক্স অফিসে ছবির তুমুল সাফল্যের পর ৫০ শতাংশ পারিশ্রমিক বাড়িয়েছেন মন্দনা।

ছবিতে নায়ক অল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা। তার চরিত্রের নাম শ্রীবল্লী। ফেব্রুয়ারি মাস থেকে শুরু হবে ‘পুষ্পা: দ্য রুল’-এর শ্যুট।

রাশমিকার ছবির মধ্যে অন্যতম  কিরিক পার্টি (২০১৬), আঞ্জানী পুত্রা (২০১৭), চমক (২০১৭), চালো (২০১৮), গীতা গোবিন্দম (২০১৮), ডিয়ার কমরেড (২০১৯) যাজামানা (২০১৯), সারিলেরু নিকেভ্যারু (২০২০) এবং ভীষ্ম (২০২০)।

news24bd.tv/আলী

;