ভোট দিলেন খেলাফতের মেয়রপ্রার্থী মামুন
ভোট দিলেন খেলাফতের মেয়রপ্রার্থী মামুন

খেলাফত মজলিসের মেয়রপ্রার্থী এবিএম সিরাজুল মামুন

ভোট দিলেন খেলাফতের মেয়রপ্রার্থী মামুন

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে এবার দিনের শুরুতেই ভোট দিলেন খেলাফত মজলিসের মেয়রপ্রার্থী এবিএম সিরাজুল মামুন। রোববার (১৬ জানুয়ারি) সকাল ৯টায় মাসদাইরের নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল (এমএ) মাদ্রাসা কেন্দ্রে ভোট দেন তিনি।

ভোটপ্রদান শেষে তিনি বলেন, এখনও সার্বিকভাবে কিছু বলা যাচ্ছে না। ভালো লাগছে দেশের মানুষ একটি সুন্দর নির্বাচন দেখবে আশা করি।

তিনি আরও বলেন, ভোটারদের মধ্যে উদ্বেগ ও শঙ্কা রয়েছে। সিসিটিভি নামিয়ে ফেলার ঘটনায়ও ভোটাররা শঙ্কায় আছেন। আমরা আশা করবো নারায়ণগঞ্জের মানুষ যেন একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন পায়।

এদিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে।

যা চলবে বিকেল ৪টা পর্যন্ত। শীত উপেক্ষা করে ভোটারদের কেন্দ্রে আসতে দেখা গেছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে ভোটারদের সংখ্যা।

নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাতজন। তবে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকা আওয়ামী লীগ মনোনীত  নৌকা প্রতীকের প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী হাতি।

মেয়র পদে সাতজন প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের ডা. সেলিনা হায়াৎ আইভী (নৌকা) এবং দলীয় পদ থেকে সদ্য অব্যাহতিপ্রাপ্ত বিএনপি নেতা স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার (হাতি), খেলাফত মজলিশ প্রার্থী এ বি এম সিরাজুল মামুন (দেয়াল ঘড়ি), ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা মো. মাছুম বিল্লাহ (হাতপাখা), মো. কামরুল ইসলাম-স্বতন্ত্র (ঘোড়া), মো. জসীম উদ্দিন-বাংলাদেশ খেলাফত আন্দোলন (বট গাছ) ও বাংলাদেশ কল্যাণ পার্টির প্রার্থী মো. রাশেদ ফেরদৌস (হাত ঘড়ি) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আরও পড়ুন


মিল্কভিটার কারখানায় ভয়াবহ আগুন

news24bd.tv এসএম