রাঙ্গাবালীতে নির্বাচনী মামলার ১১ আসামি গ্রেপ্তার
রাঙ্গাবালীতে নির্বাচনী মামলার ১১ আসামি গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত আসামিরা

রাঙ্গাবালীতে নির্বাচনী মামলার ১১ আসামি গ্রেপ্তার

সিকদার জোবায়ের হোসেন, পটুয়াখালী

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় নির্বাচনী মামলায় এজাহারভুক্ত ১১ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের চরমোন্তাজ ইউনিয়ন পরিষদের নির্বাচনে নয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্র ও পুলিশের উপর হামলার ঘটনায় পৃথক ২টি মামলায় তাদের গ্রেপ্তার করা হয়।

শনিবার (১৫ জানুয়ারি) রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোনারচর সংলগ্ন বঙ্গপোসাগরে ট্রলার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- গোলাম মোস্তফার ছেলে উজ্জ্বল (৩২), ইউসুফ মাঝির ছেলে মো. রফিক মাঝি (৩০), ইউনুস মিয়ার ছেলে আ. রহমান (২৫),  আ. মালেক পাটয়ারির ছেলে রবি পাটওয়ারী (৩০), রশিদ পাটওয়ারীর ছেলে লিটন পাটওয়ারী (২৫), গনন আলীর ছেলে হোসেন আলি (৩৫),  আ. মজিদ মৃধার ছেলে মিজানুর মৃধা (৩০), আ. রহিম আলীর ছেলে মোসলেম উদ্দিন (২৫) ও শাহিন (২২), মো. বশির উদ্দিনের ছেলে আল আমিন (২২) এবং হোসেন মাঝির ছেলে মহিউদ্দিন (২৫)।

গ্রেপ্তারকৃতরা সবাই চরমোন্তাজ ইউনিয়নের নয়াচর গ্রামের বাসিন্দা।  

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান জানান, বঙ্গপোসাগরে অভিযান চালিয়ে ট্রলার থেকে আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদের আজ রোববার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

আরও পড়ুন


ভোটারদের বাধা দেয়ার অভিযোগ কাউন্সিলর প্রার্থী খোরশেদের স্ত্রীর

news24bd.tv এসএম