তিন মিনিটের জন্য সাড়ে ৫ কোটি নিয়েছেন সামান্থা!
তিন মিনিটের জন্য সাড়ে ৫ কোটি নিয়েছেন সামান্থা!

সামান্থা রুথ প্রভু

তিন মিনিটের জন্য সাড়ে ৫ কোটি নিয়েছেন সামান্থা!

অনলাইন ডেস্ক

সামান্থা রুথ প্রভু। ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী অনেক ভক্তদের ক্রাশ। তবে বেশ কিছুদিন থেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে সামান্থা। দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের পর বেশ সমালোচনা শুরু হয় তাকে নিয়ে।

সম্প্রতি আইটেম গানের সঙ্গে নেচে আলোচনার জন্ম দিয়েছেন সামান্থা। আল্লু অর্জুন অভিনীত সাড়া জাগানো সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ এর আইটম গানে দেখা গেছে এই নায়িকাকে। ছবিটির আইটেম গানে নেচে বিতর্ক শুরু হয়েছে।

এবার আরও একবার নতুন করে আলোচনায় সামান্থা। তবে এবার পারিশ্রমিক বাড়ানো নিয়ে আলোচনা। যদিও দর্শকরা সে খবর আগেই জেনেছেন। তবে এবার তার প্রমাণও পাওয়া গেল। আল্লু অর্জুনের ‘পুষ্প : দ্য রাইজ পার্ট ১’ এ মাত্র তিন মিনিট নেচে সাড়ে ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি।

সিনেমাটির ‘ও অন্তভ’- আইটেম গানে নেচে এই পারিশ্রমিক নিয়েছেন এই অভিনেত্রী। বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্রের বরাত দিয়ে এমন দাবি করেছে।

সূত্রটির দাবি, সামান্থার প্রথম আইটেম গান সিনেমাটিতে নতুন মাত্রা যোগ করেছে। মাত্র তিন মিনিট নাচের জন্য অভিনেত্রীকে দেওয়া হয়েছে প্রায় ৫ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় সাড়ে ৫ কোটি টাকার বেশি।

তবে গানটির দৃশ্য ধারণের আগে সূত্রের বরাতে ভারতের অন্ধ্র প্রদেশভিত্তিক গণমাধ্যম গ্রেটঅন্ধ্র ডটকমের প্রতিবেদনে প্রকাশ, চার দিন গানের শুট করতে সামান্থা পারিশ্রমিক হাঁকিয়েছেন এক কোটি ৭৫ লাখ রুপি (বাংলাদেশের মুদ্রায় দুই কোটি টাকার বেশি), ট্যাক্স ও অন্যান্য খরচ মিলে দুই কোটি রুপি ছাড়াবে।

আরও পড়ুন


ফের করোনায় আক্রান্ত জি এম কাদের

news24bd.tv এসএম

;