নাসিক নির্বাচন: ভোটারদের উপস্থিতিতে সন্তুষ্টি প্রকাশ রিটার্নিং কর্মকর্তার
নাসিক নির্বাচন: ভোটারদের উপস্থিতিতে সন্তুষ্টি প্রকাশ রিটার্নিং কর্মকর্তার

ফাইল ছবি

নাসিক নির্বাচন: ভোটারদের উপস্থিতিতে সন্তুষ্টি প্রকাশ রিটার্নিং কর্মকর্তার

অনলাইন ডেস্ক

উৎসব মুখর পরিবেশে চলছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোটগ্রহণ। সকালে ভোটার উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা বাড়তে থাকে। দুপুরে শত-শত ভোটারকে বিভিন্ন কেন্দ্রে সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

নাসিক নির্বাচনের ভোটারদের স্বত:স্ফুর্ত অংশগ্রহণে সন্তুষ্টি প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলার রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার।

তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে ভোট হচ্ছে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে। গোলযোগবিহীন এ নির্বাচনে ভোটার উপস্থিতিও তুলনামূলক ভালো।

দুপুর ১২টার দিকে সাংবাদিকদের মাহফুজা আক্তার বলেন, আমরা বিভিন্ন কেন্দ্রে দেখলাম, কথা বললাম। চার ঘণ্টায় ভালো ভোট কাস্ট হচ্ছে। ভোটারের উপস্থিতিও ভালো রয়েছে।

তিনি বলেন, সবকিছু বিবেচনায় সার্বিক পরিবেশ ভালো বলা চলে। প্রথমদিকে ভোটারদের উপস্থিতি কম ছিল। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি বাড়ছে এবং উৎসবমুখর পরিবেশ তৈরি হচ্ছে।

এখন পর্যন্ত কত শতাংশ ভোট পড়েছে জানতে চাইলে রিটার্নিং কর্মকর্তা বলেন, এই মুহূর্তে আমরা সেটা বলতে পারব না। কারণ, এখনও গড় হিসাব করা হয়নি। ১, ২ ও ১৩ নম্বর ওয়ার্ডের বেশ কয়েকটি কেন্দ্র আমিসহ সংশ্লিষ্টরা পরিদর্শন করেছি। তাতে মনে হয়েছে, ভোটারদের সমাগম বাড়ছে এবং প্রতিটি ভোটকেন্দ্রে ভোট দেওয়ার গতি সময়ের সঙ্গে সঙ্গে বাড়ছে।

রোববার (১৬ জানুয়ারি) সকাল ৮টায় শুরু হয় ভোটগ্রহণ। ১৯২টি কেন্দ্রে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। সব কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন বা ইভিএম পদ্ধতিতে ভোট হচ্ছে।

news24bd.tv/ নাজিম