‘খাবার জোগানই কষ্ট, সেখানে কম্বল কেনা অসম্ভব’
‘খাবার জোগানই কষ্ট, সেখানে কম্বল কেনা অসম্ভব’

শীতার্ত অসহায় মানুষের মাঝে দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরার কম্বল বিতরণ করা হচ্ছে।

‘খাবার জোগানই কষ্ট, সেখানে কম্বল কেনা অসম্ভব’

অনলাইন ডেস্ক

বগুড়ায় কালের কণ্ঠ শুভসংঘের আদমদীঘি উপজেলা শাখার আয়োজনে ২০০ শীতার্ত অসহায় মানুষের মাঝে দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরার কম্বল বিতরণ করা হয়েছে।

আজ রোববার বেলা ১১টায় উপজেলার সান্তাহার পৌর শহরের মাইক্রোবাস স্ট্যান্ড মাঠে এসব কম্বল বিতরণ করা হয়।

শুভসংঘের সভাপতি এস এম জিল্লূর রহমান কমলের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন- শুভসংঘের উপজেলা কমিটির প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার আলহাজ নজরুল ইসলাম, উপদেষ্টা ও সান্তাহার ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি, কালের কণ্ঠের উপজেলা প্রতিনিধি তরিকুল ইসলাম জেন্টু, সান্তাহার শহর প্রেসক্লাবের সভাপতি জিললুর রহমান।  

এসময় উপস্থিত ছিলেন কমিটির সহসভাপতি জাহাঙ্গীর আলম, আহসান হাবীব তুহিন, যুগ্ম সম্পাদক তানভী রহমান তনু, সাংগঠনিক মুক্তারুজ্জামান, কোষাধ্যক্ষ এসএম রুবেল, ক্রীড়া সম্পাদক লেমন মাহবুব, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসিবুল ইসলাম শাকিল, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শাহিনা জোয়ারদার, নারীবিষয়ক সম্পাদক মিনি সুলতানা, সদস্য আমিনুল ইসলাম সুমন, শাকিলা আক্তার, মামুন, নাইমুল হাসান জিকু, আহসান হাবীব, আবু সাঈদ সাগর, বিদ্যুৎ ও সবুজ প্রমুখ।

অনুষ্ঠানে শুভসংঘের  উপদেষ্টা ও সান্তাহার ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি বলেন, গত দুই বছর ধরে বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান কালের কণ্ঠ শুভসংঘের সাথে যুক্ত থেকে সামাজিক কার্মকাণ্ড করে আসছি। শুভসংঘের সাথে যুক্ত হতে পারায় নিজেকে গর্বিত মনে হয়। শীত মৌসুমে দেশের বিভিন্ন জায়গায় শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় আজ আমাদের উপজেলার ২০০ মানুষকে কম্বল দেওয়া হলো।

কালের কণ্ঠ শুভসংঘের দেওয়া কম্বল হাতে পেয়ে উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির বাসিন্দা রেণু বেওয়া, রুববান বেওয়া ও ভিক্ষুক উলি বেগম বলেন, স্বামী মারা যাওয়ার পর থেকে অতি কষ্টে নিজেরাই কোনোমতে সংসার চালিয়ে যাচ্ছি। যেখানে খাওয়ার জোগান দেওয়াটাই কষ্ট, সেখানে কম্বল বা শীতের কাপড় কেনা অসম্ভব। আমরা খুবই কষ্টের মধ্যে দিনযাপন করছি। কয়েকদিন থেকে প্রচণ্ড শীত পড়েছে। বসুন্ধরার দেওয়া এই শীতবস্ত্র পেয়ে এখন শীতের তীব্র কষ্ট থেকে কিছুটা রক্ষা পাবো।

আরও পড়ুন:

‘কম্বলটা যে দিছে আল্লাহ যেনো তার ভালা করে’

‌‘তোমার পত্রিকার মালিক বায় হাজার বছর বাঁচুক’

news24bd.tv তৌহিদ

;