ফেনীতে ফেন্সিডিল-ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

ফেনীতে ফেন্সিডিল-ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

ফেনী প্রতিনিধি

ফেনীর মডেল থানার বিপরীতে ডাক্তার পাড়ার মোড়ে বিএফসি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ২৯ বোতল ফেন্সিডিল ও ১৫৫ পিস ইয়াবা উদ্ধারসহ চারজনকে কারাদণ্ড দিয়েছেন করেছে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমাত আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

জানা গেছে, বৃহস্পতিবার বিএফসি রেস্টুরেন্টে অভিযান চালায় ভ্রম্যমান আদালত। এসময় রেস্টেুরেন্টের তিনতলায় অবস্থিত ডিপ ফ্রিজ থেকে ২৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে কর্ত্যরত টিম।

পরে রেস্টুরেন্টের মালিক খোরশেদ আলম রাজনের ( ২৯) অফিস কক্ষে টেবিল বালব থেকে উদ্ধার করা হয় ১৯০ পিস ইয়াবা। পরে রাজনের তথ্যের ভিত্তিতে আবু বকর সড়কের ভাড়া বাসার দোতলায় অভিযান চালিয়ে ৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় আটক করা হয় একটি প্রভাবশালী মাদক চক্রের হোতা সালেহ উদ্দিন সায়েম (৩২) ও খোরশেদ আলম (৩১) সহ চারজনকে। আটক অপর দুজন হলেন- আবু ইউসুফ বিপ্লব (৩৫) ও জাহাংগীর আলম ( ৩২)।

ফেনীর সুপ্রসিদ্ধ হায়দার ক্লিনিকের মালিকের ছেলে সায়েম ও বিএফসির মালিক খুরশিদ আলম রাজনের সমন্বয়ে একটি প্রভাবশালী মাদক চক্র শহরে ইয়াবা বিক্রিতে জড়িত বলে আটকদের বক্তব্য থেকে জানা যায়। আদালত আটক সালেহ উদ্দিন সায়েম, খোরশেদ আলম (৩১), জাহাংগীর আলম ও আবু ইউসুফ বিপ্লব চারজনের প্রত্যেককে দুই বছর করে কারাদণ্ড ও এক লাখ টাকা অর্থদণ্ডে দণ্ডিত করেন।

পরে বিএফসির মালিক খোরশেদ আলম রাজন এর বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালককে নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। পরে রেস্টুরেন্টটি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়।

অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ, জেলা স্যানিটারি ইন্সপেক্টর সুজন বড়ুয়া ও জেলা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

(নিউজ টোয়েন্টিফোর/রতন/তৌহিদ)
 

সম্পর্কিত খবর