স্ত্রী পরিচয়ে কিশোরীকে ধর্ষণ 
স্ত্রী পরিচয়ে কিশোরীকে ধর্ষণ 

প্রতীকী ছবি

স্ত্রী পরিচয়ে কিশোরীকে ধর্ষণ 

অনলাইন ডেস্ক

নোয়াখালী সদরে ১৭ বছরের এক কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মো. রবিউল ইসলাম রাব্বী (২১) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১।

গ্রেপ্তার যুবক বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের জয়নাল মিয়ার বাড়ির মো. আবুল কাশেমের ছেলে।

আজ রোববার সন্ধ্যায় র‍্যাব-১১ এর কম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, রোববার দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী এর একটি বিশেষ আভিযানিক দল অভিযোগকারী মরিয়ম বেগমের (৭০) অভিযোগের প্রেক্ষিতে জেলার বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের জয়নাল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির সহযোগিতায় অপহরণ ও ধর্ষণকারীকে গ্রেপ্তার এবং অপহৃত অপ্রাপ্তবয়স্ক কিশোরীকে উদ্ধার করে।

গ্রেপ্তার আসামি ও অপহৃত ভিকটিম প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, গত ১৩ জানুয়ারি (বৃহস্পতিবার) ভিকটিম তার স্কুল থেকে বাড়িতে ফেরার পথে জেলার সুধারাম মডেল থানার নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের মেইন গেটের পশ্চিম পাশে খাদ্য অফিসের সামনে পৌঁছালে, আসামি পূর্ব পরিকল্পিতভাবে ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ করে বেগমগঞ্জ থানার দূর্গাপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের জয়নাল মিয়ার বাড়িতে নিয়ে স্ত্রীর পরিচয়ে একাধিকবার ধর্ষণ করে।

সুধারাম মডেল থানার সহকারী উপ-পরিদর্শক সালমা জানান, অপহৃতা কিশোরীর নানী মরিয়ম বেগম বাদী হয়ে থানায় এজাহার দায়ের করেন।

তিনি আরো জানান, আগামীকাল অপহৃতা কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং অপহরণ ও ধর্ষণকারীকে আদালতে পাঠানো হবে।

আরও পড়ুন:

‘কম্বলটা যে দিছে আল্লাহ যেনো তার ভালা করে’

‌‘তোমার পত্রিকার মালিক বায় হাজার বছর বাঁচুক’

news24bd.tv তৌহিদ

;