প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার যুবক।

প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ

নোয়াখালী প্রতিনিধি

প্রেমের ফাঁদে ফেলে নোয়াখালীতে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। গ্রেপ্তার মো. রবিউল ইসলাম রাব্বী (২১) সদর উপজেলার মো. আবুল কাশেমের ছেলে।

রোববার (১৬ জানুয়ারি) সন্ধায় র‍্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি আরো জানান, রোববার দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী এর একটি বিশেষ আভিযানিক দল অভিযোগকারী মরিয়ম বেগমের (৭০) অভিযোগের প্রেক্ষিতে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার ১১নং দুর্গাপুর ইউপির রাজাপুর গ্রামের জয়নাল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে অপহরণ ও ধর্ষণকারীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার আসামি ও অপহৃত ভিকটিমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গত বৃহস্পতিবার ( ১৩ জানুয়ারি) ভিকটিম তার স্কুল থেকে বাড়িতে ফেরার পথে নোয়াখালী জেলার সুধারাম মডেল থানার নোয়াখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের মেইন গেইটের পশ্চিম পাশে খাদ্য অফিসের সামনে পৌঁছালে আসামি পূর্ব পরিকল্পিতভাবে ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ করে বেগমগঞ্জ থানার দূর্গাপুর ইউপি রাজাপুর গ্রামের জয়নাল মিয়ার বাড়ীতে নিয়ে স্ত্রীর পরিচয়ে একাধিক বার ধর্ষণ করে।

গ্রেপ্তার আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অভিযোগকারী মরিয়ম বেগম (৭০) নোয়াখালী জেলার সুধারাম মডেল থানায় বাদী হয়ে এজাহার দায়ের করেন।

আরও পড়ুন:

‘কম্বলটা যে দিছে আল্লাহ যেনো তার ভালা করে’

‌‘তোমার পত্রিকার মালিক বায় হাজার বছর বাঁচুক’

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক