ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

প্রতীকী ছবি

ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ময়মনসিংহ প্রতিনিধি

ময়নসিংহের তারাকান্দায় আলী হোসেন (৩৮) ও ত্রিশালে স্বপন (৩৫) নামের দুব্যক্তি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। শুক্রবার রাত পৌণে তিনটার দিকে তারাকান্দায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ও ত্রিশালে পুলিশের সঙ্গে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ডিবির ওসি আশিকুর রহমান ও ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান।

ডিবির ওসি আশিকুর রহমান জানান, তারাকান্দা ফুলপুর মহাসড়কের একটি অটোরাইস মিলের বাউন্ডারির পাশে কিছু মাদক ব্যবসায়ী মাদক ভাগাভাগি করছে এমন খবরে সেখানে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি গুলিবর্ষণ করে।

আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে আসামিরা পালিয়ে গেলে এলাকায় অভিযান চালিয়ে আলী হোসেনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

‘বন্ধুকযুদ্ধে’ ডিবি’র কনস্টেবল সেলিম এবং তারাকান্দা থানার এসআই খন্দকার মামুন আহত হন।

আহত পুলিশ সদস্যদের পুলিশ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে ২০০পিচ ইয়াবা, তিনটি গুলির খোসা, দুটি বড় ছোড়া উদ্ধার করা হয়। নিহত আলী হোসেন ডাকাতি, চুরি, পুলিশের উপর আক্রমণসহ ২৫ টির বেশি মামলার পলাতক আসামি বলেও জানিয়েছেন ডিবির ওসি আশিকুর।

অন্যদিকে, ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান জানান, উপজেলার ভাটিপাড়া এলাকায় রাত সাড়ে তিনটার দিকে ত্রিশাল থানা পুলিশের সঙ্গে মাদকব্যবসায়ীদের ‘বন্দুকযুদ্ধ’ হয়। ‘বন্দুকযুদ্ধ’ শেষে স্বপন নামের এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। নিহত স্বপনের বিরুদ্ধে ত্রিশাল থানায় আটটি মাদক মামলা ও একটি হত্যা মামলা রয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/নোমান/তৌহিদ)
 

সম্পর্কিত খবর