অন্তরঙ্গ ভিডিও ভাইরালে লণ্ডভণ্ড মধুমিতার জীবন! (ভিডিও)

মধুমিতা সরকার

অন্তরঙ্গ ভিডিও ভাইরালে লণ্ডভণ্ড মধুমিতার জীবন! (ভিডিও)

অনলাইন ডেস্ক

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। তরুণ প্রজন্মের কাছে বেশ জনপ্রিয় তিনি। অভিনয় আর সৌন্দর্য দিয়ে জয় করেছেন লাখো ভক্তদের হৃদয়। বর্তমানে দাপটের সঙ্গে অভিনয় করছেন মধুমিতা।

নিয়মিতই দেখা মিলছে ওয়েব সিরিজে।

এবার নতুন একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি সেটির ট্রেলারও মুক্তি পেয়েছে। কিন্তু একটি ভিডিও ক্লিপ মধুমিতার জীবনের সবকিছু লণ্ডভণ্ড করে দিয়েছে।

আর কিভাবে সাইবার একটি জীবন তছনছ করে দেয় সেটিই উঠে এসেছে ওই ওয়েব সিরিজে।

ট্রেলারে দেখা গেছে, কলকাতার অভিনেত্রী মধুমিতা সরকার নতুন বিয়ে করেছেন। স্বামীকে নিয়ে সুখের সংসার। একটি স্কুলে শিক্ষকতা করেন তিনি। সুদর্শনা বলে শিক্ষার্থীদের কাছে তিনি নায়িকার মতো। সবার কাছেই তার আলাদা কদর। কিন্তু আচমকা ইন্টারনেটে ছড়িয়ে পড়ে তার একটি অন্তরঙ্গ ভিডিও। যার কারণে মুহূর্তেই তছনছ হয়ে যায় মধুমিতার জীবন।

‘উত্তরণ’ নমের একটি ওয়েব সিরিজে পর্ণার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এতে মধুমিতার স্বামী অভির ভূমিকায় আছেন রাজদীপ গুপ্ত। এছাড়া রয়েছেন স্বস্তিকা দত্ত, শাওন চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, মিঠু চক্রবর্তী প্রমুখ। ট্রেলারটির শেষ সংলাপ ছিলো এমন- ‘আপনার সঙ্গে যদি এমন হতো, আপনি কী করতেন?

এই সিরিজটি নির্মাণ করেছেন জয়দীপ মুখার্জি। সিরিজটিতে সাইবার অপরাধের পরিণাম যেমন দেখানো হয়েছে, তেমনি নিজের সম্মান ফিরে পাওয়ার জন্য এক নারীর অদম্য লড়াইয়ের ঘটনাও থাকছে সমানতালে।

এর আগে, সিরিজটির ‘তুমি আমি’ শিরোনামের একটি গান প্রকাশ করা হয়। নিজের সুরে ও কথায় গানটি গেয়েছেন শোভন গঙ্গোপাধ্যায়। সেখানে অবশ্য অভি ও পর্ণার ভালবাসার রসায়ন তুলে ধরা হয়। সূত্র: সংবাদ প্রতিদিন।

আরও পড়ুন


ফের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে গভীর রাতে আগুন

news24bd.tv এসএম