চিত্রনায়িকা শিমু হত্যা নিয়ে যা বললেন ওমর সানি
চিত্রনায়িকা শিমু হত্যা নিয়ে যা বললেন ওমর সানি

শিমু হত্যার বিচার দাবি করেছেন করেছেন ওমর সানি

চিত্রনায়িকা শিমু হত্যা নিয়ে যা বললেন ওমর সানি

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৭ জানুয়ারি) সকালে কেরানীগঞ্জের হজরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে তারা।

এদিকে অভিনেত্রী শিমুর মৃত্যুর ঘটনায় স্বামী নোবেলসহ দুইজনকে আটক করেছে র‍্যাব-১০। সোমবার দিবাগত রাতে তাদের আটক করা হয়।

এ ব্যাপারে র‍্যাব-১০ এর একটি সূত্র জানায়, জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর স্বামীসহ আরও একজনকে আটক করা হয়েছে।

চিত্রনায়িকা শিমু হত্যা নিয়ে এবার মুখ খুলেছেন ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা ওমর সানি। তিনি শিমু হত্যার বিচার দাবি করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম নিজের ফেসবুকে এক পোস্টের মাধ্যমে এই দাবি করেন সানি।

ফেসবুকে ওমর সানি শিমুর একটি ছবি পোস্ট করে ক্যপশনে লিখেছেন, ‘শিমু অনেক ছবিতে অভিনয় করেছে। আমাদের বরিশালের মেয়ে, তাকে হত্যা করা হয়েছে। রাষ্ট্রের কাছে এই হত্যার বিচার চাই, প্রকৃত খুনি কে তারাই বের করবে। কিন্তু এর আগে কারও নাম বলা দণ্ডনীয় অপরাধ, আল্লাহ তাকে জান্নাত নসিব করুন। ’

উল্লেখ্য, শিমু সিনেমায় আত্মপ্রকাশ করেছিলেন ১৯৯৮ সালে। ২০০৪ সাল পর্যন্ত নিয়মিত বড় পর্দায় দেখা গেছে তাকে। প্রথম সারির পরিচালকদের সিনেমায় অভিনয় করেছিলেন শিমু। গত কয়েক বছর ধরে তিনি নাটকের সঙ্গে যুক্ত ছিলেন।

স্বামী ও দুই সন্তান নিয়ে শিমু রাজধানীর গ্রিনরোড এলাকার বাসায় থাকতেন। সিনেমার পাশাপাশি নাটকে নিয়মিত অভিনয় করতেন শিমু।

আরও পড়ুন


চিরকুট লিখে ভাড়া বাসায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা!

news24bd.tv এসএম

;