নাটোরে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে শুভ সংঘের কম্বল বিতরণ
নাটোরে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে শুভ সংঘের কম্বল বিতরণ

শুভ সংঘের কম্বল বিতরণ

নাটোরে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে শুভ সংঘের কম্বল বিতরণ

নাসিম উদ্দিন নাসিম, নাটোর

ঝালতলা বস্তির প্রতিবন্ধী সুনিতা পাল। লাঠিতে ভর দিয়ে পাঁচ বছরের নাতিকে সঙ্গে নিয়ে এসেছিলেন কম্বল কম্বল নিতে। একটি কম্বল পেয়ে উচ্ছসিত এই বৃদ্ধা। তিনি বললেন, ভগবান বসুন্ধরা গ্রুপের মালিকের ভাল করুক।

এই শীতে আমি খুব কষ্ট পাইছি। এই কম্বলে নাতিরে জড়ায় লিয়ে থাকপো। ভগবান বসুন্ধরা গ্রুপের মালিককে শত বছর বাঁচিয়ে রাখুক।

৭০ বছরের বৃদ্ধ ওমর আলী তিনি এসেছিলেন চৌকিরপাড় এলাকা থেকে। তিনি বলেন, আল্লাহ আপনাদের ভালো করুক। এর আগে খাবার দিছিলেন। এবার কম্বল পেলাম। আল্লাহ যেন বসুন্ধরার আরো দেওয়ার সামর্থ দেন। বঙ্গজ্বল এলাকার সখিনা বেগম। তিনি কূপন ছাড়াই এসেছিলেন কম্বল নিতে। তিনি বলেন, কোন রাজনীতিবিদ জনপ্রতিনিধি আমাদের খোঁজ তাদের খোঁজ ছোল ডাল তেল দিয়েছিলেন। কম্বল দেওয়ার কথা শুনে এবার আনু। আমারে ফিরায়ে দিয়েন না।

তার সাথে দাঁড়ানো ছিল আরো কয়েকজন কুপণ বিহীন মহিলা। তারা কম্বল পেয়ে দুহাত তুলে দোয়া করে বলেন, আল্লাহ বসুন্ধরার ভাল করুক। তারা যেন আমাহো মত গরিব মানসের লাইগ্যা কিছু করে সেই তৌফিক দিক। এরকম অসংখ্য বৃদ্ধ-বৃদ্ধা একটি করে কম্বল পেয়ে  প্রচন্ড শীতে খুব খুশী।

মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় নাটোর শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে কালের কণ্ঠ শুভ সংঘের উদ্যোগে সাড়ে পাঁচ’শ ব্যক্তির মধ্যে কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাটোরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আশরাফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, শুভসংঘের নাটোর জেলা কমিটির উপদেষ্টা এবং কালের কণ্ঠের নাটোর  প্রতিনিধি ও ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা, বাংলাদেশ প্রতিদিনের নাটোর প্রতিনিধি নাসিম উদ্দিন, সাংবাদিক ইসাহাক আলী, শামসুজ্জোহা হেলাল, শফিকুল ইসলাম প্রমুখ।  

এই সাড়ে পাঁচ’শ  কম্বল বিতরণের মধ্য দিয়ে নাটোরে শেষ হলো তের’শ কম্বল বিতরণ অনুষ্ঠান।

আরও পড়ুন


শাবিপ্রবিতে হামলা: সুনামগঞ্জে শিক্ষার্থীদের প্রতিবাদ সমাবেশ

news24bd.tv এসএম

;