শাবিপ্রবিতে শিক্ষার্থীদের গণস্বাক্ষর কর্মসূচি
শাবিপ্রবিতে শিক্ষার্থীদের গণস্বাক্ষর কর্মসূচি

শাবিপ্রবিতে শিক্ষার্থীদের গণস্বাক্ষর কর্মসূচি

অনলাইন ডেস্ক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের পদত্যাগের দাবিতে গণস্বাক্ষর ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা।

আজ সকাল থেকে বিশ্ববিদ্যালয়ের গোলচত্বরে এবং পরে ভিসির বাসভবনের সামনে এ কর্মসূচি পালন করা হয়। শিক্ষার্থীদের এ কর্মসূচিতে অংশ নেন সিলেটের স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

আন্দোলনকে যৌক্তিক বলে দাবি করে গণস্বাক্ষরে স্বাক্ষর করেন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, যুগ্ম সম্পাদক বিদান কুমার সাহা, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমেদ।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, ক্যাম্পাসের ভেতরে সংঘটিত ঘটনায় আমরা অত্যন্ত মর্মাহত। আমরা তোমাদের দাবি নিয়ে কথা বলতে এসেছি। তোমাদের দাবি নিয়ে আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসন, রাজনৈতিক নেতারা এবং শিক্ষা মন্ত্রণালয় আলোচনায় বসবো। তবে আমাদের একটু সময় দিতে হবে।  


আরও পড়ুন:

বিশ্বে একদিনে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে

মেসি-সালাহদের পেছনে ফেলে ফের ফিফার বর্ষসেরা লেভানদোভস্কি

সাবেক সাংসদ বদির দুর্নীতির মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ


তিনি বলেন, আমরা তোমাদের দাবিকে সমর্থন জানাচ্ছি। তবে নজর রাখবা মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতা বিরোধী অপশক্তি যাতে তোমাদের আন্দোলনকে
অন্যদিকে নিয়ে যেতে না পারে। আমরা সবসময় তোমাদের পাশে আছি এবং প্রক্টরিয়াল বডি এবং ছাত্র উপদেষ্টার বিরিদ্ধে আনিত অভিযোগ খতিয়ে দেখবো।

news24bd.tv/ নাজিম   

;